আজ, মঙ্গলবার ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

সিলেটে সেনাসদস্য নিহত, আটক ১৭

টুডেসংবাদ ডেস্ক :: সিলেট সিটি কর্পোরেশনের নির্মানাধীন বহুতল ভবন থেকে লোহার পাইপ ছিটকে পড়ে দেলোয়ার হোসেন নামে এক সেনা সদস্য নিহত হয়েছেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নির্মাণসংশ্লিষ্ট ১৭ জনকে আটক করেছে পুলিশ।

নিহত সেনা সদস্য সিলেট সেনানিবাসে কর্মরত ছিলেন। তার বাড়ি মেহেরপুর জেলার রাংনি থানাধীন জগিরগোফার রায়পুর গ্রামে। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। শনিবার (৩ জুন) বিকেল ৩ টার দিকে সিটি কর্পোরেশনের মূল ভবন লাগোয়া সিটি সুপার মার্কেটে এ ঘটনা ঘটে।

 

এদিকে ঘটনার পর জিজ্ঞাসাবাদের জন্য নির্মাণসংশ্লিষ্ট ১৭ জনকে আটক করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট কোতোয়ালি মডেল থানার ওসি মোহাম্মদ আলী মাহমুদ।

 

জানা গেছে, বিকেল তিনটার দিকে সিটি সুপার মার্কেটের ভেতর দিয়ে যাচ্ছিলেন ল্যান্স কর্পোরাল দেলোয়ার হোসেন। এসময় সিটি কর্পোরেশনে ১২ তলাবিশিষ্ট নির্মানাধীন ভবনের ছাদ থেকে হঠাৎ করেই একটি লোহার পাইপ ওই সেনা সদস্যের মাথায় এসে পড়ে। সাথে সাথে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

 

এদিকে ঘটনা তদন্তে ৭ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেছে সিলেট সিটি কর্পোরেশন। ৭২ ঘন্টার মধ্যে ওই তদন্ত কমিটি প্রতিবেদন দেবে বলে জানিয়েছেন সিটি মেয়র আরিফুল হক চৌধুরী।

 

টুডেসংবাদডটকম/ডেস্ক/এ/

সর্বশেষ