আজ, শুক্রবার ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

সিসিকের ‘ডিজিটাল স্থাপনা নির্মাণ অনুমোদন সেবা’ উদ্বোধন

টুডে সংবাদ ডেস্ক :: সিসিকের ‘ডিজিটাল স্থাপনা নির্মাণ অনুমোদন সেবা’ উদ্বোধন ও প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। স্থাপনা নির্মাণের অনুমোদন দ্রুত ও কম সময়ে প্রদানের লক্ষ্যে সিলেট সিটি কর্পোরেশন চালু করেছে ‘ডিজিটাল স্থাপনা নির্মাণ অনুমোদন’ সেবা। সেবা প্রদানে সংশ্লিষ্টদের দেয়া হয়েছে প্রশিক্ষণ।

 

সোমবার (১৫ মে) দুপুরে নগর ভবনের সভা কক্ষে সিলেট সিটি কর্পোরেশন আয়োজিত ‘ডিজিটাল স্থাপনা নির্মাণ অনুমোদন’ সেবার উদ্বোধন ও প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। সিসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ বদরুল হকের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন মেয়র আরিফুল হক চৌধুরী।

 

সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী ‘ডিজিটাল স্থাপনা নির্মাণ অনুমোদন’ সেবার উদ্বোধন ও প্রশিক্ষণ কর্মশালা উদ্বোধন করেন। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, নাগরিক সেবা প্রদানে সিসিকের ধারাবাহিক তথ্য প্রযুক্তির সংযোজনের অংশ হিসেবে এই সেবা চালু করা হয়েছে। এর ফলে নাগরিকরা আগের চেয়ে কম সময়ে এবং সহজে স্থাপনা নির্মাণের অনুমোদন পাবেন।

 

‘ডিজিটাল স্থাপনা নির্মাণ অনুমোদন’ সেবার বিষয়ক প্রশিক্ষণ কর্মশালায় সিসিকের সংশ্লিষ্ট বিভাগ ও শাখার কর্মকর্তা কর্মচারীগণ অংশ গ্রহণ করেন।

টুডে সংবাদ ডটকম/ডেস্ক/এ/

সর্বশেষ