আজ, শুক্রবার ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

বাসের ধাক্কায় স্বামী-স্ত্রী-সন্তানসহ নিহত ৪

টুডেসংবাদ ডেস্ক :: টাঙ্গাইলে বাসের ধাক্কায় ব্যাটারিচালিত ভ্যানে থাকা স্বামী-স্ত্রী-সন্তানসহ চারজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১ জুন) দুপুরে মধুপুর উপজেলার টাঙ্গাইল-জামালপুর আঞ্চলিক মহাসড়কের গাংগাইর বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন ধনবাড়ী উপজেলার পাইকা গ্রামের মাইনুউদ্দিন (৫০), তার স্ত্রী ছাহেরা বেগম (৩০) ও ছেলে সিয়াম (৩) এবং দরদ আলীর ছেলে ভ্যানচালক ফরহাদ (৪৫)।

 

স্থানীয়রা জানান, দুপুরে ব্যাটারিচালিত একটি অটোভ্যান তিনজন যাত্রী নিয়ে মধুপুরের দিকে যাচ্ছিল। ওই সময় বেপরোয়া গতির বিনিময় পরিবহনের একটি বাস টাঙ্গাইল যাওয়ার পথে গাংগাইর বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। আহত শিশুকে উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

 

মধুপুর ফায়ার সার্ভিস স্টেশন অফিসার হেমাউল কবির বলেন, ঢাকাগামী বিনিময় পরিবহনের একটি বাস ব্যাটারিচালিত ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। এছাড়া এক শিশু গুরুতর আহত হলে স্থানীয়রা হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়।

 

মধুপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার ফারহানা আফরোজ জেমি বলেন, গাংগাইর এলাকায় বাসের ধাক্কায় ব্যাটারিচালিত ভ্যানের তিন যাত্রীসহ ভ্যানচালক সড়কে ছিটকে পড়ে যান। এতে ঘটনাস্থলে তিনজন নিহত হন। আহত হয় এক শিশু। পরে তাকে উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

তিনি আরও বলেন, ঘটনাস্থল থেকে তিনজন ও হাসপাতাল থেকে একজনের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানোর প্রস্তুতি নেওয়া হচ্ছে। নিহত চারজনের মধ্যে তিনজন একই পরিবারের। এ ঘটনায় বাসটি জব্দ করা হলেও চালক ও হেলপার পালিয়ে গেছে। আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

 

টুডেসংবাদডটকম/ডেস্ক/এ/

সর্বশেষ