আজ, শনিবার ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশনের সিলেট জেলা কমিটি গঠন

টুডেসংবাদ ডেস্ক :: বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন সিলেট জেলা শাখার (২০২৩-২০২৫) পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। শনিবার (১০ জুন) কর্মকর্তার পদের নির্বাচন এবং রবিবার (১১ জুন) মো. মাহবুবুর রহমান সওদাগর’কে সভাপতি ও নির্মল কুমার রায়’কে সাধারণ সম্পাদক এবং রতন দে’কে কোষাধ্যক্ষ করে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন- সহ-সভাপতি, আলতা মিয়া, আব্দুল করিম মল্লিক, প্রবীর সিংহ, রাজীব ভৌমিক, সহ সম্পাদক, ইয়াছিন আহমদ, মো. আয়তুল ইসলাম খাঁন, বরুণ কুমার বণিক, মো. সেলিম আহমদ, লক্ষন ঘোষ।

 

কার্যনির্বাহী সদস্য- গৌরাঙ্গ বণিক, গোবিন্দ রায়, কাজী মো. আক্তার হোসেন, প্রদীপ কর্মকার, বাবুল আহমদ, মো. আব্দুল হান্নান, মো. জালাল আহমদ।

 

নবনির্বাচিত কমিটি আগামী ২০২৩-২০২৫ পর্যন্ত দায়িত্ব পালন করবেন। গত ৬ জুন নগরীর একটি কমিউনিটি সেন্টারে দ্বি-বার্ষিক মেয়াদের নির্বাচন অনুষ্ঠিত হয়। উক্ত নির্বাচনে ৪৬ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করে ১৯জন কার্যনিবার্হী সদস্য নির্বাচিত হন।

 

গত ৬ ই জুনের নির্বাচন থেকে পূর্ণাঙ্গ কমিটি গঠন পর্যন্ত নির্বাচন পর্যবেক্ষণের সার্বক্ষনিক দায়িত্বে ছিলেন বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশনের সিনিয়র সহ-সভাপতি গুলজার আহমেদ, সহ-সভাপতি আনোয়ার হোসেন, মো. রিপনুল হাসান, বাজুস স্ট্যান্ডিং কমিটি অন ডিষ্ট্রিক মনিটরিং এর সদস্য (সিলেট বিভাগীয় সমন্বয়কারী) নীহার কুমার রায়, বাজুস সচিব খালেদ আকন্দ, এজিএম (এডমিন) তানভীর আহমদ। নির্বাচনী বোর্ডের চেয়ারম্যানের মো. সুনু মিয়া, সদস্য শেখ মো. আলমগীর হোসেন ও আবুল হাসান নজু। আপিল বোর্ডের চেয়ারম্যান খুরশেদ আলম, সদস্য মো. সোহেল আহমদ, অরুন কুমার রায়।

 

টুডেসংবাদডটকম/ডেস্ক/এ/

সর্বশেষ