আজ, শুক্রবার ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

টিলাগড়ে আনোয়ারুজ্জামান চৌধুরীর গণসংযোগ

টুডেসংবাদ ডেস্ক :: সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী আনোয়রুজ্জামান চৌধুরী নগরীর টিলাগড় এলাকায় গণসংযোগ করেছেন। রোববার (১১ জুন) দুপুর ১২টার দিকে তিনি তার নির্বাচনী প্রচার দল ও আওয়ামী লীগের নেতাকর্মীদের নিয়ে গণসংযোগে নামেন।

তিনি টিলাগড় এলাকার ব্যবসায়ী, বাসিন্দা ও পথচারীদের হাতে লিফলেট তুলে দেন এবং সবার কাছে নৌকা প্রতীকের ভোট চান।

 

এসময় তিনি সবার সুবিধা অসুবিধা, ওই এলাকার গুরুত্বপূর্ণ বিভিন্ন সমস্যা সম্পর্কে অবগত হন এবং নির্বাচিত হলে সবার সাথে পরামর্শ করে ঐক্যমতের ভিত্তিতে সেসব সমস্যা সমাধানের আশ্বাস প্রদান করেন। এরপর তিনি টিলাগড় পয়েন্টে তাৎক্ষনিক এক পথসভায় বক্তব্য রাখেন।

 

তিনি বলেন, সবার সহযোগীতায় নির্বাচিত হলে সিলেটকে একটি স্মার্ট সিটি হিসাবে গড়ে তুলতে যা যা প্রয়োজন তার সবকিছুই করা হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেটের উন্নয়নের ব্যাপারে আন্তরিক। সিলেটবাসীর জন্য তার ভালোবাসার কোন কমতি নেই। পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সাংসদ ড. আব্দুল মোমেনও উন্নয়নের ব্যাপারে আন্তরিক। তাদের সবার সহযোগীতায় স্মার্ট সিটির স্বপ্ন বাস্তবায়ন খুবই সম্ভব।

তিনি বলেন, ২১ জুনের নির্বাচনে সবাই ভোটকেন্দ্রে যাবেন এবং নিজেদের ভোটাধিকার প্রয়োগ করবেন। আমি জানি, আপনাদের অকৃত্রিম ভালোবাসায় আমি ধন্য। এখন ভোটকেন্দ্রে তার প্রতিফলন ঘটাতে হবে। অবশ্যই সবার দোয়া ও ভালোবাসায় ২১ জুন নৌকার জয় হবে ইনশাল্লাহ।

 

গণসংযোগ ও পথসভায় উপস্থিত ছিলেন, সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাউন্সিলার আজাদুর রহমান আজাদ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এড. রঞ্জিত সরকার, মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুসফিক জায়গীরদার, জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলামসহ নেতৃবৃন্দ।

 

টুডেসংবাদডটকম/ডেস্ক/এ/

সর্বশেষ