আজ, শুক্রবার ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

কাভার্ডভ্যান-পিকআপের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল ৪ স্কুলছাত্রের

টুডেসংবাদ ডেস্ক :: কুমিল্লা সদর দক্ষিণ উপজেলায় কাভার্ডভ্যান-পিকআপের মুখোমুখি সংঘর্ষে চার স্কুলছাত্র নিহত হয়েছে। পিকআপভ্যানে করে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্ট খেলায় অংশ নিতে আসার সময় কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে তারা নিহত হয়।

রোববার বিকাল সাড়ে ৪টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কুমিল্লা সুয়াগাজী ভুঁইয়া সিএনজি ফিলিং স্টেশনের কাছে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছে আরও ১৫ জন। স্থানীয় সূত্র চার স্কুলছাত্রের নিহতের কথা বললেও পুলিশ তিনজন নিহত হওয়ার তথ্য নিশ্চিত করেছে।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মীর মো. মারুফ।

 

তিনি বলেন, এটি একটি ভয়াবহ দুর্ঘটনা। আমরা খবর পেয়ে ঘটনাস্থলে দ্রুত ছুটে গিয়ে গুরুতর আহত অবস্থায় সাতজনকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করি। এর আগে স্থানীয়রা লাশ উদ্ধার করে এবং কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। নিহতদের পরিচয় জানা যায়নি। লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে হিমঘরে রাখা হয়েছে।

 

গুরুতর আহত সাতজনের পরিচয় শনাক্ত করা হয়েছে। তারা হলো- সালাউদ্দিন (২০), সৈকত (২২), সাকিব (১৭), হাসান (১৮), ফয়সাল (২৩), রিপন (১৫), সাগর (১৫)। তারা পিকআপভ্যানে করে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্ট খেলায় অংশগ্রহণ করতে আসার পথে এমন দুর্ঘটনা ঘটে।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুমিল্লা হাইওয়ে পুলিশের ওসি মিজানুর রহমান বলেন, ঘাতক কাভার্ডভ্যানকে আটক করা হয়েছে। থানায় মামলা দায়ের করা হয়েছে।

টুডেসংবাদডটকম/ডেস্ক/এ/

সর্বশেষ