আজ, শুক্রবার ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

অনেক নায়িকাই টিকটক করেন : দীঘি

টুডেসংবাদ ডেস্ক :: অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি অনেকবার সমালোচনার মুখে পড়েছেন। বিশেষ করে টিকটক করা, সোশ্যাল মিডিয়ায় রিল ভিডিও পোস্ট নিয়েও প্রায়ই ট্রলের শিকার হতে হয় দীঘিকে। তবে টিকটক করা নিয়ে এবার মুখ খুলেছেন দীঘি।

সম্প্রতি গণমাধ্যমে এ নিয়ে কথা বলেন দীঘি। সেখানে তিনি বলেন, বাংলাদেশের নায়িকাদের মধ্যে আমি শুধু টিকটক করি না, অনেক নায়িকা করে। কিন্তু আমি জানি না, শুধু আমাকেই কেন টিকটক বিষয়ে প্রশ্ন করা হয়। তাদের কেন প্রশ্ন করা হয় না? ঘুরেফিরে আমাকেই বলা হয় এবং বারবার জিজ্ঞেস করা হয়, আমি কেন টিকটক করছি, আমার ইমেজ নষ্ট হচ্ছে? নায়িকাদের এটা মানায় না।

 

সত্যি কথা বলতে, বর্তমানে টিকটক করছি না। তার কারণ হচ্ছে, আমার হাতে এত সময় নেই। টিকটক করার জন্য আলাদা সাজবো, ক্যামেরার সামনে দাঁড়াব এ সময় নেই। তবে যখন ফ্রি থাকি অথবা কোনো একটা কাজ করছি, তখন হয়তো ছোট করে একটা টিকটক করে ফেলি।

 

এর পরও যারা আমার সমালোচনা করেন তাদের উদ্দেশ্যে বলব— আমাকে যারা ফলো করেন, তারা নিশ্চয়ই বুছবেন আমি কতটা ব্যস্ত সময় পার করি। এখন হাতে আমার টিকটক করার মতো সময় নেই। পড়াশোনা ও কাজ নিয়ে প্রচুর ব্যস্ত। আশা করি টিকটক ইস্যুতে আমাকে ভুল বুঝবেন না।

 

টুডেসংবাদডটকম/ডেস্ক/এ/

সর্বশেষ