প্রত্যুষার গর্ভপাত সম্পর্কে মুখ খুললেন রাহুল

শিল্প বিনোদন ডেস্ক : ‘কালারস’ চ্যানেলের জনপ্রিয় সিরিয়াল ‘বালিকা বধূ’র ‘আনন্দী’ যার নাম প্রত্যুষা ব্যানার্জীর মৃত্যুর রহস্য যেন শেষ হচ্ছে না । আত্মহত্যা করেছেন তিনি । কিন্তু একের পর এক তথ্য বেরিয়ে আসছে তার মৃত্যুর পর। হঠাৎ করে কেন প্রত্যুষা আত্মহননের পথ বেছে নিলেন তা নিয়ে নানা কথা চলছে।

সম্প্রতি আরও একটি তথ্য সামনে এসেছে। মুম্বাইয়ের জে জে হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন, মৃত্যুর আগের দিন সম্ভবত গর্ভপাত করিয়েছিলেন এই অভিনেত্রী। তার টিস্যুর হিস্টোপ্যাথোলজিক্যাল পরীক্ষার উপর ভিত্তি করেই এই কথা মনে হয়েছে তাদের।

প্রত্যুষার প্রেগন্যান্সি নিয়ে বিভিন্ন প্রশ্নে  রাহুল বলেন, ‘যখন প্রত্যুষা আমাকে এ ব্যাপারে বলে তখন আমরা দু’জনেই চিকিত্সকের কাছে যাই। টেস্টের পর প্রেগন্যান্সি ধরা পড়লে আমরা দু’জনে মিলে অ্যাবরশনের সিদ্ধান্ত নিয়েছিলাম। কারণ বিয়ে না হওয়া প্রর্যন্ত আমরা বাচ্চা চাইনি। আগামী নভেম্বরে আমাদের বিয়ের প্ল্যান ছিল। যে দিন অ্যাবরশন হয়েছিল সে দিন আমি ওর সঙ্গেই ছিলাম। কিন্তু অনেক ক্ষণ অপেক্ষা করতে হচ্ছিল। তাই ও আমাকে চলে যেতে বলে।’’ রাহুলের এই দাবি প্রত্যুষার মৃত্যু নিয়ে নতুন অনেক প্রশ্ন তুলে দিল বলেই মনে করছেন বি-টাউনের একটা বড় অংশ।

অনেকেরই প্রশ্ন, এ কথা এতদিন কেন গোপন করেছিলেন রাহুল? তা হলে কি প্রত্যুষার মৃত্যু নিয়ে আরও অনেক কিছুই তিনি জানেন, যা এখনও বলছেন না ?

প্রসঙ্গত, গত ১ এপ্রিল মুম্বইয়ের গোরেগাঁওয়ে নিজের ফ্ল্যাটে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় প্রত্যুষাকে।


(
টুডে সংবাদ/তমাল)
প্রতি মুহুর্তের খবর পেতে www.todaysangbad.com ভিজিট করুন এবং

নিউজটি ভালো লাগলে শেয়ার করুন