‘রহস্যজনক’ গুলিতে আহত যুবক হাসপাতাল থেকে পালিয়েছে

টুডে সংবাদ ডেস্ক : ঢাকা: রাজধানীর মিরপুরে শুক্রবার আবু বকর (২২) নামে এক যুবক গুলিবিদ্ধ হয়েছেন। স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে আবু বকর দাবি করেন, মিরপুর-১০ নম্বরে এক যুবকের গুলি লক্ষ্যভ্রস্ট হয়ে তার শরীরে লেগেছে। তবে পুলিশ খবর পেয়ে হাসপাতালে গিয়ে তাকে পায়নি। পুলিশ কর্মকর্তারা বলছেন, আবু বকর হাসপাতাল থেকে পালিয়ে গেছেন।

হাসপাতালে ভর্তির পর আবু বকর নিজেকে ‘নিরীহ’ দাবি করে জানান, শুক্রবার দুপুরে তিনি হেঁটে মিরপুর ১০ নম্বরের সুইমিং স্টেডিয়ামের সামনে দিয়ে গোল চত্বরের দিকে যাচ্ছিলেন। এ সময় তিনি দেখেন এক যুবক অন্য যুবককে ধাওয়া করে এলোপাতারি গুলি ছুঁড়ছেন। দুর্বৃত্তের ছোড়া একটি গুলি তার ডান কাঁধে লাগে। মিরপুরে এক আত্মীয়ের বাসা থেকে মহাখালীর বউ বাজারে বোনের বাসায় যাওয়ার কথা ছিল তার। আবু বকরের গ্রামের বাড়ি পটুয়াখালীর মির্জাগঞ্জের কৃষ্ণপুর গ্রামে। তার বাবার নাম ফরিদ উদ্দিন। তিনি বেকার বলেও জানান।

শুক্রবার রাতে মিরপুর থানার উপপরিদর্শক (এসআই) আহসান হাবিব বলেন, ‘খবর পেয়ে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঢাকা মেডিকেলে গিয়ে গুলিবিদ্ধ ওই যুবককে খুঁজে পাওয়া যায়নি। পুলিশ আসার আগেই তিনি পালিয়ে যান। কে বা কারা, কেন গুলি করেছে তা খতিয়ে দেখছে পুলিশ।’

(টুডে সংবাদ/তমাল)

প্রতি মুহুর্তের খবর পেতে www.todaysangbad.com