শিক্ষার মাধ্যমে সংস্কৃতি চর্চার বিকাশ ঘটালে দেশ এগিয়ে যাবে

অনলাইন ডেস্ক : সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নূর বলেছেন, শিক্ষার মাধ্যমে সংস্কৃতি চর্চার বিকাশ ঘটালে দেশ আরো এগিয়ে যাবে। পরীক্ষায় জিপিএ-৫ পাওয়া বড় ব্যাপার নয়, নিজেকে সু-শিক্ষায় সু-নাগরিক হিসেবে গড়ে তোলাই বড় ব্যাপার।

মন্ত্রী শনিবার দুপুরে বোদায় নর্বনির্মিত পৌর ভবনের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। শিক্ষার্থীদের শুধু পড়াশুনার প্রতি ঝুঁকে না থেকে কবিতা, গান,  খেলাধুলা করে সংস্কৃতিমনা মানুষ হিসেবে গড়ে তোলার আহ্বান জানান তিনি।
বোদা পৌর প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসার মো. আবু আউয়ানের সভাপতিত্বে উদ্বোধনী সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পঞ্চগড়-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ড. নুরুল ইসলাম সুজন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. ওয়াহিদুজ্জামান সুজা, সাধারণ সম্পাদক ফারুক আলম টবি।
এ সময় পঞ্চগড় জেলা প্রশাসক অমল কৃষ্ণ মন্ডল, জেলা পুলিশ সুপার গিয়াস উদ্দীন আহম্মেদ, বোদা থানার অফিসার ইনর্চাজ মো. আবুল কালাম আজাদ উপস্থিত ছিলেন।স্থানীয় সরকার মন্ত্রানালয়ের অধীনে প্রায় এক কোটি ৯২ লাখ টাকা ব্যয়ে এই বোদা পৌরসভার ভবনটি নির্মান করা হয়। এ সময় রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

(টুডে সংবাদ/তমাল)

প্রতি মুহুর্তের খবর পেতে www.todaysangbad.com