সানি লিওনে মজেছেন ভজন গায়ক অনুপ জালোটা

বিনোদন ডেস্ক : জ্যাসলিন মাথারুর সঙ্গে অনুপ জালোটার সম্পর্ক নিয়ে যখন জোর গুঞ্জন শুরু হয়েছে, সেই সময় ভজন গায়ক কি করলেন জানেন? বিগ বসের ঘরে বসে অনুপ জালোটা মজে গেলেন সানি লিওনে।

ভিডিওতে দেখা যায় সানি লিওনের ‘বেবি ডল’ গাইছেন অনুপ জালোটা। অনুপ জালোটার ওই গানের সঙ্গে নাচতে দেখা যায় বসের ঘরের প্রতিযোগীদের। শুধু তাই নয়, ভজন গায়কের গলায় যখন ‘বেবি ডল’ শুরু হয়, তখন অবাক হয়ে যান দর্শকরাও।

এদিকে মেয়ের সঙ্গে অনুপ জালোটার সম্পর্ক কখনওই মেনে নেবেন না বলে স্পষ্ট জানিয়েছেন জ্যাসলিনের বাবা কেশর মাথারু। অনুপ জালোটার সঙ্গে তাঁর মেয়ে গত ৩ বছর ধরে লিভ ইন করছেন, সে কথা মাথরু পরিবারের কেউ ঘুনাক্ষরেও টের পাননি বলেও জানিয়েছেন জ্যাসলিনের বাবা। পাশাপাশি তিনি আরও বলেন, জ্যাসলিন যদি অনুপ জালোটার সঙ্গে যোগাযোগ রাখেন শো-এর পর থেকে, তাহলে তাঁদের সঙ্গে মেয়ের কোনও সম্পর্ক থাকবে না। অনুল জালোটার সঙ্গে জ্যাসলিনের সম্পর্ক তিনি কখনও কোনওভাবে মেনে নিতে পারবেন না বলে স্পষ্ট জানিয়েছেন কেশর মাথারু। যদিও জ্যাসলিন বা অনুপ জালোটার তরফে এ বিষয়ে কোনও পাল্টা মন্তব্য করা হয়নি।

এদিকে অনুপ জালোটার সঙ্গে জ্যাসলিন মাথারুর সম্পর্ক নিয়ে অন্য কারও বেশি ভাবনা চিন্তা করা উচিত নয়। দু’জন প্রাপ্ত বয়স্ক মানুষ একে অপরের সঙ্গে কীভাবে সম্পর্ক রাখবেন, সে বিষয়ে অন্য কারও মাথা না ঘামালেও চলবে বলে মন্তব্য করেন টেলিভিশন অভিনেত্রী শিল্পা শিন্ডে।

টুডে সংবাদ/ইমানুর রহমান
প্রতি মুহুর্তের খবর পেতে www.todaysangbad.com ভিজিট করুন,লাইক দিন এবং শেয়ার করুন।