আবারও সোশ্যাল মিডিয়া মাতাচ্ছেন ‘ঝুমা বৌদি’

বিনোদন ডেস্ক : কথায় বলে না ‘ওল্ড ইজ গোল্ড’, ঝুমা বৌদিও তাই। ‘দুপুর ঠাকুরপো’ শেষ হয়ে গেলেও মোনালিসা রয়ে গিয়েছেন সকলের মনে। প্রায়শই সংবাদ শিরোনামে তার নাম উঠে আসে কোনও না কোনও কারণে। আর কারণগুলিও বেশ হট। এবারেও সেই হট কারণেই ভাইরাল হয়ে গেলেন বৌদি।

ইনস্টাগ্রামে হট প্যান্ট পরা ছবি আপলোড করে বাঙালি বৌদি এখন সকলের হট ফেবারিট। কালো রঙের হট প্যান্ট আর পিঙ্ক রঙের ট্যাঙ্ক টপ। সাধারণ এই পোশাকেই যেন মোনার গ্ল্যামার চুঁইয়ে পড়ছে।

ওয়েবের পর্দার পাশাপাশি মোনালিসার সোশ্যাল অ্যাকাউন্টে উঠেছে ঝড়। কারণ সেখানে একের পর এক উত্তেজক ভিডিও পোস্ট করে চলেছেন ঝুমা বৌদি, যা দেখে রীতিমতো নাজেহাল দশা বৌদির দেবরদের। বিভিন্ন সময় নানান ভিডিও ও ছবি পোস্ট করে যান এই সুন্দরী। যা দেখতে রীতিমতো ভিড় উপচে পড়ছে সাইবার পাড়ায়।

‘উমাবৌদি’র পর ওয়েব দুনিয়ায় হাজির হয়েছিলেন নটি অ্যান্ড হটি ‘ঝুমাবৌদি’। যাকে দেখে দুপুরের ঘুম দুরে থাক, রাতেরও ঘুমও উড়েছিল ঠাকুরপোদের। সেই কারণেই দর্শক বারবার উঁকি দিচ্ছিল ওয়েবের জানালায়। তবে ওয়েবের জানলা ছাডাও বৌদির সোশ্যাল সাইটেও উঁকি-ঝুকি মারে ঠাকুরপোরা। ‘দুপুর ঠাকুরপো’ শেষ হয়ে গেলেও মোনা ‘বৌদি’র ক্রেজ এখনও থামেনি বরং বেড়েই চলেছে।

সিজন ওয়ানে উমা বৌদির মায়াবী চোখের ইশারা, বাঁকা ঠোঁটের হাসি যে থাবা বসিয়েছে ঠাকুপোদের মনে তা বিট করতে পারল না ঝুমা বৌদি। সব কিছু থেকেও যেন কিছু একটা নেই। তাই জেঠুর বউতে এবার পাড়ার মন মজবে কিনা তা নিয়ে প্রথমদিকে এমনই সন্দেহ ধরা দিয়েছিল দর্শকদের মনে। তাই সিজন টু-এর বৌদি দর্শনের পর অনেকেই হতাশ হয়েছিলেন। কিন্তু কিছু সময়ের মধ্যে ছলাকলায় উমা বৌদিকে গুনে গুনে গোল দিয়েছিলেন ভোজপুরী এই বৌদি।

তবে বৌদি দর্শনে এবার হাড় হিম হওয়ার জোগাড়। একের পর এক ‘নজর’ ভিডিও পোস্ট। তাতেই সেনসেশনাল বৌদি এখন সাইবার ফিভার। এবার আর শুধু ঠাকুরপোদের নয়, বৌদি দর্শনে ঘুম ছুটছে আট থেকে আশি সবার। ওয়েবের পর্দার সঙ্গে-সঙ্গে এবার টেলিভিশনের এন্ট্রি নিচ্ছেন ঝুমা বৌদি।

ধারাবাহিকের নাম ‘নজর’। যেখানে মোহময়ী ডাইনির চরিত্রে রয়েছেন মোনালিসা ।

টুডে সংবাদ/রুবাইয়া আখতার