লালমনিরহাটে ট্রাকচাপায় প্রাণ গেল তিনজনের

নিজস্ব প্রতিনিধি,লালমনিরহাট : লালমনিরহাটে ট্রাকের চাপায় অটোরিক্সার চালকসহ তিনজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় ঘাতক ট্রাক ও চালককে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাত ১০ টার দিককে জেলা শহরের সীমান্ত আয়োজন (বিডিআর ক্যান্টিনের) সামনে এ দুর্ঘটনা ঘটনা ঘটে।

নিহতরা হলেন, জেলার পাটগ্রাম উপজেলার কুচলী বাড়ি ইউনিয়নের লিয়াকত হোসেন প্রধানের ছেলে ও লালমনিরহাট সাব রেজিস্ট্রার অফিসের কর্মচারী জাহাঙ্গীর আলম প্রধান (৪০), পাটগ্রাম উপজেলার মাষ্টার পাড়া এলাকার আব্দুর রশিদের ছেলে মোতালেব হোসেন (৪০) ও জেলা শহরের খাতা পাড়ার এলাকার অটো রিক্সা চালক দুলাল মিয়া (২৮)।

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মাহফুজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন জানান, জেলা শহরের বিডিআর ক্যান্টিন এলাকায় লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কে একটি পাথর বোঝাই ট্রাক অটোরিক্সাটিকে চাপা দিলে ঘটনাস্থলেই অটো চালক দুলাল ও ওই দুই যাত্রী মারা যায়।

এদিকে ট্রাকটি নিয়ে ঘটনাস্থল থেকে পালাতে গিয়ে জেলা শহরের বাস টার্মিনালে আরো একটি আটোরিক্সাকে ধাক্কা দিলে অটো চালকসহ ৪ জন গুরুতর আহত হয়। এ সময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করে। আহতদের মধ্যে অটো চালক জুয়েলের অবস্থা আশঙ্কাজনক বলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক নিশ্চিত করেছেন। পরে পুলিশ ঘাতক ট্রাকটিকে ধাওয়া করে প্রায় ৮ কিলোমিটার দুরে মহেন্দ্রনগর নামক স্থানে স্থানীয়দের সহযোগীতায় ট্রাক ও চালককে আটক করে।

টুডে সংবাদ/রুবাইয়া আখতার