তরুণকে গাছের সাথে বেঁধে নির্যাতন, আটক ২

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জ পূর্বশত্রুতার জেরে সুবিদ আলী (১৭) নামে এক তরুণকে গাছে বেঁধে নির্যাতনের অভিযোগে দুই জনকে আটক করেছে পুলিশ।

বুধবার (৮ আগষ্ট) শিবগঞ্জ উপজেলার সত্রাজিৎপুর ইউনয়িনের ভাটোটোলা চন্ডীপুর গ্রামে এ ঘটনা ঘটে। তবে নির্যাতনকারীদের বৃহস্পতিবার আটক করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে মামলাও করা হয়েছে।

আটককৃতরা হলেন, একই গ্রামের মৃত. লুটু মন্ডলের দুই ছেলে বাখর আলী (৫০) ও রুবেল আলী(৩৫)। সুবিদ ওই গ্রামের মো.শুকুদ্দীর ছেলে।

স্থানীয়রা ও শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিকদার মো. মশিউর রহমান জানান, বাড়ির পাশে বন্ধুদের নিয়ে ফুটবল খেলার সময় সুবিদকে ধরে নিয়ে যায় একই গ্রামের সকের আলী, রুবেল আলী, বাখের আলীসহ আরও কয়েকজন। তারা সুবিদকে একটি গাছের সাথে রশি দিয়ে বেধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করে। পরে সুবিদের বাড়ির লোকজন খবর পেয়ে তাকে আহত অবস্থায় উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ঘটনায় সুবিদের মা রুমালী বেগম শিবগঞ্জ থানায় প্রথমে লিখিত অভিযোগ (৮ আগষ্ট) ও পরে মামলা করলে পুলিশ দুজনকে আটক করে।

ওসি জানান, প্রধান আসামী সুকের আলীর মেয়ের সঙ্গে সুবিদের প্রেমের সম্পর্ক ও পূর্ব শত্রুতার জেরে এ ঘটনা ঘটে। পুলিশ মামলার তদন্ত করছে ও অন্য আসামীদের আটক চেষ্টা অব্যহত রেখেছে বলেও জানান ওসি।

টুডে সংবাদ/ইমানুর রহমান