ছাত্রের গায়ে এসিড ছুড়লেন শিক্ষক

নিজস্ব প্রতিনিধি,হবিগঞ্জ : হবিগঞ্জ টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের এক ছাত্রের গায়ে এসিড ছুড়ে ঝলসে দিয়েছেন রসায়ন বিষয়ের শিক্ষক আব্দুল কাইয়ুম। এঘটনায় শিক্ষক আব্দুল কাইয়ূমকে আটক করেছে পুলিশ।

উপজেলা নির্বাহী অফিসার মর্জিনা বেগম আটকের বিষয়টি নিশ্চিত করেন। এদিকে প্রতিষ্ঠানের ছাত্ররা সড়ক অবরোধ করে শিক্ষকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে।

শনিবার (৪ আগস্ট) সকাল পৌনে এগারটার দিকে এই ঘটনা ঘটে। আহত অবস্থায় মঈনুদ্দিন আহমেদ (১৫) নামের ছাত্রকে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে সদর উপজেলার বড় বহুলা গ্রামের ফুল মিয়ার ছেলে।

এসিডে আক্রান্ত মঈনুদ্দিন জানায়, শুক্রবার বেলা সাড়ে পৌনে ১১টার দিকে মঈনুদ্দিন ওই শিক্ষক আব্দুল কাইয়ুমের ক্লাসে সাবান তৈরী শিখতে যায়। এসময় সে টেবিলে হাত দিলে রাগের মাথায় শিক্ষক তার শরীরে এসিড ছুড়ে দেন। পরে অন্যান্য ছাত্র ও স্থানীয়রা এসে তাকে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে আসেন।

হবিগঞ্জ সদর হাসপাতালের সার্জারী বিশেষজ্ঞ ডাঃ আব্দুল কাইয়ুম জানান, তার শরীরে এসিড দেয়া হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত তার চিকিৎসা চলছিল।

এদিকে বিক্ষুব্ধ ছাত্ররা ওই শিক্ষকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ছাত্ররা গাছ ফেলে সড়ক অবরোধ করে রাখে। এ সময় হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ সড়কে যান চলাচল বন্ধ হয়ে পড়ে। পরে সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করেন।

হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ইয়াছিনুল হক জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছেছি।

টুডে সংবাদ/ইমানুর রহমান
প্রতি মুহুর্তের খবর পেতে www.todaysangbad.com ভিজিট করুন,লাইক দিন এবং শেয়ার করুন।