টাইগ্রেসদের কন্ডিশনিং ক্যাম্প শুরু

ক্রীড়া প্রতিবেদক : বিশ্বকাপকে সামনে রেখে বৃহস্পতিবার সকালে ফিটনেস টেস্টের মধ্যদিয়ে শুরু হয়েছে টাইগ্রেসদের কন্ডিশনিং ক্যাম্প। বিশ্বকাপ কোয়ালিফাই শেষে ১৫ দিন ছুটি কাটানোর পর বেলা সাড়ে ৩টায় ইনডোর স্টেডিয়ামে অনুশীলন শুরু করেন বাংলাদেশ নারী ক্রিকেট দল।

৩০ জনকে ডাকা হলেও সাময়িক ইঞ্জুরির কারণে এখনো ক্যাম্পে যোগ দেননি তাজিয়া আর লতা মন্ডল। তাই ২৮ জনকে নিয়েই দলটি ৪আগস্ট সকাল ৬টায় চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা করবেন বলে জানা গেছে। সেখানে ১8 আগস্ট পর্যন্ত তাদের ক্যাম্প অনুষ্ঠিত হবে বলে জানান দলের ওডিআই অধিনায়ক রুমানা আহমেদ। টাইগ্রেস অধিনায়ক জানান, ‘চেষ্টা থাকলে সবই সম্ভব, তাই আমরা আমাদের সেরাটা দিয়েই চেষ্টা করব।’ দলের প্রতি অনেকটা কনফিডেন্ট। আশা করি বিশ্বকাপে ভালো কিছুই হবে।

সম্প্রতি এশিয়া কাপ জয় ও বিশ্বকাপ কোয়ালিফাই, চ্যাম্পিয়ন হওয়া সবকিছু মিলিয়ে বেশ আলোড়ন সৃষ্টি করেছে দেশের নারী ক্রিকেটাররা। একের পর এক জয় তাদেরকে আরো সামনের দিকে যাবার অনুপ্রেরণা দিচ্ছে বলেও জানান নারী ক্রিকেটাররা।

বাংলাদেশ নারী ক্রিকেট দলের টি-টোয়েন্টি অধিনায়ক সালমা খাতুন বলেন, কন্ডিশনিং ক্যাম্প শেষে ঈদের ছুটি দেয়া হবে। তারপরের সূচি এখনো জানি না। তবে শুনেছি ঈদের পর বাইরের দেশের প্লেয়ার আনা হতে পারে। হয়ত ইন্ডিয়া, পাকিস্তান বা শ্রীলংকা। কিন্তু এটা এখনো নিশ্চিত করা হয়নি।

তিনি আরো বলেন, এই ৩০জনের মধ্যে কে থাকবে আর কে বাদ পড়বে এখনি আসলে বলা মুশকিল। তবে যে দলই হোক না কেন আমরা ভালো খেলার চেষ্টা করব। এছাড়া এশিয়া কাপ জয় বা বিশ্বকাপ কোয়ালিফাইয়ের সময় যে পারফর্ম করে আসছি সেটা ধরে রাখতে পারলে আমরা অবশ্যই ভালোকিছু করতে পারব।

টুডে সংবাদ/ইমানুর রহমান
প্রতি মুহুর্তের খবর পেতে www.todaysangbad.com ভিজিট করুন,লাইক দিন এবং শেয়ার করুন।