রাজিব-মেহজাবিনের বিয়ের গুঞ্জন

বিনোদন ডেস্ক : তরুণ নির্মাতা আদনান আল রাজিবের সঙ্গে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক রয়েছে মেহজাবিনের। সেই সম্পর্কের জের ধরেই বিয়ে পিঁড়িতে বসতে যাচ্ছেন তারা। এ বিষয়ে যোগাযোগ করতে গিয়ে মেহজাবিন ও রাজিব-দুজনের মোবাইলের সংযোগই বন্ধ পাওয়া যায়।

সম্প্রতি শোবিজের বাতাসে উড়ছে অভিনেত্রী মেহজাবিন চৌধুরীর আর আদনান আল রাজিবের বিয়ের খবর। নাটকের শুটিং স্পট, আড্ডায় উঠে আসছে এই লাক্সতারকার বিয়ের ব্যাপারটি। সামাজিক যোগাযোগ মাধ্যমেও কেউ কেউ লিখছেন। তবে সবটাই অনুমাননির্ভর।

খোঁজ নিয়ে দেখা যায়, বর্তমানে দুজনেই রয়েছেন লন্ডনে। আলাদা আলাদা করে ফেসবুকে চেকিং দিচ্ছেন। তবে তাদের কাছের মানুষদের দাবি, দুজন একসঙ্গেই রয়েছেন। সময় কাটাচ্ছেন, করছেন বিয়ের কেনাকাটাও। চলতি বছরেই সম্পন্ন হতে পারে দাম্পত্য শুরুর আনুষ্ঠানিকতা।

যদিও এই দুজনের কাছের কেউই এই বিয়ের ব্যাপারে কোনো তথ্য বা প্রমাণ দিতে পারছেন না। অনেকে পুরো খবরটিকেই ভিত্তিহীন বলে দাবি করেছেন।

লাক্স তারকা মেহজাবিন এখন সময়ের ব্যস্ততম অভিনেত্রী। তার হাতে প্রচুর নাটক-টেলিফিল্মের কাজ। গেল বছর থেকে সবচেয়ে আলোচিত কাজগুলোও তার। ঠিক এই সময়ে মেহজাবিনের বিয়ের সিদ্ধান্ত কতোটা সময়োপযোগী হবে সেই জবাব সময় দেবে। আপাতত, মেহজাবিনের অপেক্ষা। তিনি দেশে ফিরবেন ও তার বিয়ে নিয়ে ছড়ানো খবরের বিষয়ে মুখ খুলবেন।

টুডে সংবাদ/ইমানুর রহমান
প্রতি মুহুর্তের খবর পেতে www.todaysangbad.com ভিজিট করুন,লাইক দিন এবং শেয়ার করুন।