মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন ছয় বারের সাবেক এমপি শাহজাহান

নিজস্ব প্রতিবেদক,ঝালকাঠি : ঝালকাঠি-২ (সদর-নলছিটি) আসন থেকে ৬ বার স্বতন্ত্র সংসদ সদস্য ও একবার রাষ্ট্রপতি পদে প্রার্থী হওয়া সদর উপজেলার বাদলকাঠি গ্রামের ক্বারী মো. শাহজাহান গুরুতর অসুস্থ। তিনি স্ট্রোক করে বর্তমানে বাড়িতেই শয্যাশায়ী। তিন মাস পূর্বে তিনি দ্বিতীয়বার স্ট্রোক করার পর থেকে বর্তমানে বাড়িতেই রয়েছেন।

অসুস্থতার সুযোগ নিয়ে একটি কুচক্রি মহল ক্বারী শাহজাহানের স্বাক্ষর জাল করে আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে ঝালকাঠি শহরে একটি লিফলেট ছেড়েছে। মঙ্গলবার ঝালকাঠি প্রেস ক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন ক্বারী মো. শাহজাহানের ছোট ছেলে শেখ মো. নুরুজ্জামান।

লিখিত বক্তব্যে তিনি দাবি করেন, তার বাবা ক্বারী মো. শাহজাহান দীর্ঘ দিন ধরে কিছুটা মানসিক ভারসম্যহীন। যে কোনো নির্বাচন এলেই তিনি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য মরিয়া হয়ে ওঠেন। পরিবারের সদস্যরা শত চেষ্টা করেও তাকে নির্বাচন থেকে দূরে রাখতে পারি না। এখন পর্যন্ত তিনি ৫ বার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী, ৬ বার সংসদ সদস্য প্রার্থী এবং একবার রাষ্ট্রপতি প্রার্থী হয়েছেন।

নুরুজ্জামান আরও অভিযোগ করে বলেন, আমার বাবা তিন মাস পূর্বে দ্বিতীয়বার স্ট্রোক করে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নেন। বর্তমানে তিনি বাড়িতে শয্যাশায়ী। আর এ সুযোগে একটি কুচক্রি মহল আমার বাবার স্বাক্ষর জাল করে গত ১২ জুন একটি লিফলেট বিভিন্নস্থানে বিতরণ করেছে। ওই লিফলেটে আগামী জাতীয় সংসদ নির্বাচন নিয়ে কিছু মনগড়া হাস্যকর বক্তব্য এবং ঝালকাঠি-২ (সদর-নলছিটি) আসনের মাননীয় সংসদ সদস্য শিল্পমন্ত্রী আলহাজ আমির হোসেন আমু এমপি সম্পর্কে কিছু মিথ্যা মানহানিকর কথা বলা হয়েছে। ওই সব বক্তব্যের সঙ্গে ক্বারী মো. শাহজাহানের ছেলে হিসেবে আমার বা আমার পরিবারের কারো কোনো সম্পর্ক নেই। একটি মহল ফায়দা হাসিলের জন্য ঘোলা পানিতে মাছ শিকার করে আমাদের পরিবারকে বিপদে ফেলার এবং শিল্পমন্ত্রী আমির হোসেন আমুর সুনাম ক্ষুণ্ন করার চেষ্টা করছে।

টুডে সংবাদ/ইমানুর রহমান