বার্সাই বিশ্বের সেরা দল

স্টাফ করেসপন্ডেন্ট
টুডে সংবাদ.কম
ঢাকা: বেশ কিছুদিন ধরেই গুঞ্জণ উঠছে, অ্যাথলেতিক বিলবাও ডিফেন্ডার আইমারিক লাপোর্তেকে দলে ভেড়াতে আগ্রহী বার্সেলোনা। শেষ পর্যন্ত তার ন্যু ক্যাম্পে পা রাখা হবে কিনা তা সময়েই বলে দেবে। তবে এরই মধ্যে বার্সাকেই বিশ্বসেরা ক্লাব হিসেবে অভিহিত করেছেন ২১ বছর বয়সী এ সেন্টার ব্যাক।

এর আগে গুজব রটে, বার্সা প্রস্তাব দিলে নাকি তা প্রত্যাখ্যান করবেন লাপোর্তে। অবশ্য পরে এমন অভিযোগ নাকচ করে দেন উদীয়মান এ সেন্ট্রাল ডিফেন্ডার। তবে নিজের ভবিষ্যৎ নিয়ে ধৈর্য সহকারে অপেক্ষা করবেন বলেও নিশ্চিত করেন তিনি। অন্যদিকে, লাপোর্তেকে দলে টানতে প্যারিস সেইন্ট জার্মেইও (পিএসজি) আগ্রহী বলে জানা যায়।

এক সাক্ষাৎকারে লাপোর্তে বলেন, ‘এখন আমি অ্যাথলেতিক বিলবাওতে আছি এবং মৌসুমের বাকি সময়টাতে দৃষ্টি রাখছি। বার্সা আমার ব্যাপারে আগ্রহ দেখিয়েছি। এমন গুঞ্জন ছড়াচ্ছে। কিন্তু, তা ওই পর্যন্তই। কেউই আমার সঙ্গে এখনো সরাসরি কথা বলেনি। আমার চোখে, বার্সাই বিশ্বের সেরা টিম।’

লাপোর্তের জন্য স্প্যানিশ ‍জায়ান্টরা আগ্রহ দেখিয়েছে, বিলবাওয়ের পক্ষ থেকে এমন কিছুই নিশ্চিত করা হয়নি। বার্সাও এখনো অফিসিয়াল কোনো বিবৃতি দেয়নি। তবে আসছে সামার ট্রান্সফার উইন্ডোতেই হয়তো সব অপেক্ষার অবসান হবে! লাপোর্তে কী পারবেন তার ‘বিশ্বসেরা’ ক্লাবে নাম লেখাতে?

(টুডে সংবাদ /ফ.ম )