আগৈলঝাড়ায় সুদের টাকার জন্য ৩ স্কুল ছাত্রীকে মারধর: থানায় অভিযোগ দায়ের

অপূর্ব লাল সরকার,আগৈলঝাড়া (বরিশাল) : বরিশালের আগৈলঝাড়ায় সুদের টাকার জন্য ৩ স্কুল ছাত্রীকে মারধর করার অভিযোগ পাওয়া গেছে। আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার গৈলা ইউনিয়নের পূর্ব সুজনকাঠী গ্রামের মোসলেম মোল্লার ছেলে সাইফুল মোল্লা একই গ্রামের ফেলু মোল্লার স্ত্রী লাইজু বেগমের কাছ থেকে সুদে ২৫ হাজার টাকা আনেন। পরবর্তীতে ১০ হাজার টাকা পরিশোধ করলেও দীর্ঘদিন সুদের টাকা না দিতে পারায় বৃহস্পতিবার বিকেলে সাইফুলকে বাড়িতে গিয়ে খুঁজতে থাকে লাইজু বেগম। সাইফুল মোল্লার মেয়ে এসএম বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের ৭মশ্রেণীর ছাত্রী মীম আক্তার স্কুল থেকে বান্ধবীসহ বাড়ি ফিরে আসে। এসময় লাইজু বেগম ও তার স্বামী ফেলু মোল্লা মীমকে বাড়িতে পেয়ে মারধর করে। বাঁধা দিতে গেলে তার দুই বান্ধবী চাঁদনী ও পূর্ণিমাকেও মারধর করা হয়। হামলাকারীরা ঘরের আসবাবপত্র ভাংচুরসহ লুটপাট চালায় অভিযোগ করেন আহত স্কুল ছাত্রী মীমের মা। এ সময় আহত স্কুল ছাত্রী মীমের বাবা সাইফুল মোল্লা, মা শেফালী বেগম বাড়িতে ছিলেন না। পরে ৩ জন আহত স্কুল ছাত্রীকে উপজেলা কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

এ ঘটনায় আহত স্কুল ছাত্রী মীমের দাদা মোসলেম মোল্লা বাদী হয়ে বৃহস্পতিবার রাতে আগৈলঝাড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। শুক্রবার সকালে এসআই দেলোয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

টুডে সংবাদ/ইমানুর রহমান
প্রতি মুহুর্তের খবর পেতে www.todaysangbad.com ভিজিট করুন,লাইক দিন এবং শেয়ার করুন ।