ইবি জিয়া পরিষদ কর্মকর্তা ইউনিটের কমিটি গঠন

ইবি প্রতিনিধি : ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) জিয়া পরিষদ কর্মকর্তা ইউনিটের নতুন সভাপতি নির্বাচিত হয়েছে মো: পারভেজ মিয়া এবং সাধারণ সম্পাদক হয়েছে মো: গোলাম মাহফুজ মঞ্জু। রবিবার বেলা ১২টায় মমতাজ ভবনে অনুষ্ঠিত সাধারণ সভায় এ কমিটি ঘোষণা করা হয়।

জানা যায়, জিয়া পরিষদ (কর্মকর্তা ইউনিট) বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি দীর্ঘদিন ছুটিতে থাকায় এবং দীর্ঘদিন নতুন কমিটি না হওয়ায় সংগঠনের কার্যক্রম স্থবির হয়ে পড়ে। যা কেন্দ্রীয় কমিটির দৃষ্টিগোচর হয়েছে। এমতাবস্থায় জিয়া পরিষদের চেয়ারম্যান কবীর মুরাদের নির্দেশে মো; পারভেজ মিয়াকে সভাপতি এবং মো: গোলাম মাহফুজ মঞ্জুকে সাধারণ সম্পাদক করে একটি অস্থায়ী কমিটি গঠন করে। কমিটিকে ৯০ কার্যদিবসের মধ্যে পূণাঙ্গ কমিটি করে কেন্দ্রে পাঠাতে বলা হয়েছে। এবং নতুন কমিটি গঠিত না হওয়া পর্যন্ত এই কমিটিকে সংগঠনের সকল কার্যক্রম পরিচালনা করে সংগঠনবে গতিশীল করতে বলা হয়েছে সাক্ষরিত এ বিজ্ঞপ্তিতে।

তথ্য, প্রকাশনা ও জনসংযোগ অফিসের উপ-রেজিস্ট্রার ও জিয়া পরিষদের সদস্য সচিব মো: সাহেদ হাসানের সঞ্চালনায় ও পরিষদের আহবায়ক মো: পারভেজ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সহকারী মহাসচিব ওয়ালীউর রহমান পিকুল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবীর। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন গোলাম মাওলা, হাফিজুর রহমান বাচ্চু, ইসরাফুল হক, শামীম আকতারসহ জিয়া পরিষদের কর্মকর্তা ইউনিটের অন্যান্য সদস্যবৃন্দ।