রোহিঙ্গাদের ত্রাণবাহী ট্রাক উল্টে নিহত-৯, আহত ১৩

রিমন পালিত: বান্দরবান প্রতিনিধি: বান্দরবানের নাইক্ষ্যংছড়ি চাকঢালার বড়ছনখোলা রোহিঙ্গাদের জন্য ত্রাণ সামগ্রী নিয়ে যাওয়ার সময় চাকঢালা বিজিবি চেক পোষ্টের সামনে ত্রাণবাহী ট্রাক উল্টে ৯ জন নিহত হয়েছে । এ সময় আহত হয়েছে ১৩জন। আহতদের মধ্যে ৩ জনকে কক্সবাজার সদর হাসপাতালে রেফার করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে আটটায় নাইক্ষ্যংছড়ি সদর থেকে রোহিঙ্গাদের ত্রাণ সামগ্রী বোঝাই একটি ট্রাক সীমান্তের চাকঢালা বিজিবি চেকপোষ্টের সমানে গেলে এক পাশের রাস্তা ধসে পড়ে। সাথে সাথে ট্রাকটি উল্টে ধানী জমিনে পড়ে যায়। এসময় স্থানীয় লোকজন ও রেডক্রিসেন্টের সদস্যরা ঘটনাস্থল থেকে ৬ জনের মরদেহ উদ্ধার করে এবং গুরুতর আহত ১৬ জনকে নাইক্ষ্যংছড়ি স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে। আহতদের মধ্যে হাসপাতালে নেয়ার পথে আরো ৩ জনের মৃত্যু হয়। বাকী ১৩জনকে নাইক্ষ্যংছড়ি হাসপাতালে ভর্তি করা হয় এবং অবস্থা আশংকাজনক হওয়ায় সেখান থেকে ৩ জনকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়।
২৬ আগষ্ট থেকে বড়ছনখোলা জিরো পয়েন্টে অবস্থানরত রোহিঙ্গাদের জরুরী ত্রাণ সহায়তা দিয়ে যাচ্ছে রেডক্রিসেন্ট। দুর্ঘটনায় কবলিত পন্যবাহী ট্রাকটিতে রেড়ক্রিসেন্টের খাদ্যসামগ্রী বোঝাই করা ছিল।