মিরপুরে নজরকাড়া দাপটে তাক লাগালেন মাশরাফি

76

স্পোর্টস ডেস্ক : মিরপুরে মাশরাফির নজড়কাড়া দাপট। বাংলাদেশ প্রিমিয়ার লিগে আজ শুক্রবারের প্রথম খেলায় টস জিতেন মাশরাফি। এর পরে শুরু হয় তার জাদুময় ক্রিকেট প্রদর্শনী। শুরুতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় কুমিল্লা ভিক্টোরিয়ান্স। মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে মাশরাফির কুমিল্লার প্রতিপক্ষ মাহমুদ উল্লাহ রিয়াদের খুলনা টাইটান্স।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে বেলা দেড়টায় শুরু হওয়া ম্যাচে ব্যাট করতে নেমে দলীয় ৮ রানেই প্রথম উইকেট হারায় খুলনা টাইটান্স। মোহাম্মদ শরীফের বলে বোল্ড হয়ে ফিরে যান রিকি ওয়েসেলস (৪)।

আব্দুল মজিদ আর হাসানুজ্জামানের ৩০ রানের জুটি ভেঙ্গে দেন কুমিল্লা অধিনায়ক মাশরাফি বিন মুর্তাজা। ম্যাশের দুর্দান্ত একটি বলে সরাসরি বোল্ড হয়ে যান আব্দুল মজিদ। তিনি ১৪ বলে ১ চার ও ১ ছক্কায় ১৮ রান করেন। এরপর অধিনায়ক মাহমুদ উল্লাহ রিয়াদ এবং হাসানুজ্জামান মিলে দলকে এগিয়ে নিতে থাকেন।

কিন্তু দলীয় ৫৭ রানে আবারও আঘাত হানেন দ্য ম্যাশ। তার বলে উইকেট কিপার লিটন দাসের হাতে ক্যাচ দিয়ে ফিরে যান হাসানুজ্জামান (২৯)। ২৬ বলের ইনিংসটিতে তিনি ২টি চার এবং ১টি ছক্কা হাঁকিয়েছেন।

পুরোই তাক লাগিয়ে দেন টাইগার নেতা মাশরফি। নিজের ৪ ওভারে মাত্র ১৬টি রান দিয়ে তিনি নিয়েছেন ৩টি উইকেট। অনেকে এক ওভারেই দিয়ে থাকেন এই রান। সর্বশেষ খবরে ৪ উইকেট হারিয়ে খুলনার রান ১০৫। আর ৪ ওভারের খেলা বাকি।

(টুডে সংবাদ/মেহেদী)

প্রতি মুহুর্তের খবর পেতে www.todaysangbad.com