মেয়েকে ‘ম্যারেজ মেটিরিয়াল’ বলায় মুখ খুললেন প্রকাশ পাড়ুকোন

61

শিল্প বিনোদন: জনপ্রিয় টক শো ‘কফি উইথ কর্ণ’র সাম্প্রতিকতম পর্বগুলিতে একের পর এক ধামাকা হয়েই চলেছে। শো-এর টিআরপিও বাড়ছে হু হু করে। কিন্তু শুধু কি টিআরপি বাড়ছে! সেলেবদের বিতর্কিত মন্তব্যে বি-টাউনে জল্পনাও বাড়ছে তাল মিলিয়ে। আর এমনই বাড়ছে যে বিনোদন জগত থেকে নিজেকে প্রায় দূরে সরিয়ে রাখা প্রকাশ পাড়ুকোনও মুখ খুলতে বাধ্য হলেন।

কী বললেন অর্জুন পুরস্কার জয়ী প্রাক্তন জাতীয় ব্যাডমিন্টন তারকা? তিনি সাম্প্রতিক একটি বিবৃতিতে জানিয়েছেন, ‘ওঁরা প্রাপ্তবয়স্ক এবং ওঁরা জানে ওঁরা কি করছে। বাবা হিসেবে আমি দীপিকাকে তাঁর নিজের সিদ্ধান্ত নেয়ার স্বাধীনতা দিয়েছি। এমনকী, এক্ষেত্রেও ও (দীপিকা) যা সিদ্ধান্ত নিতে চায় নির্দ্বিধায় নিতে পারে।’ কেন একথা বললেন প্রকাশ পাড়ুকোন?

সম্প্রতি ‘কফি উইথ কর্ণ’র শো-এ এসেছিলেন রণবীর কাপুর আর রণবীর সিংহ। এই দুই নায়কের ব্যক্তিগত জীবনে ‘কমন ফ্যাক্টর’ দীপিকা পাড়ুকোন আর এ বিষয়ে প্রশ্ন করতে ভোলেননি কর্ণ জোহরও। কর্ণর প্রশ্ন ছিল, ক্যাটরিনা, আনুশকা আর দীপিকার মধ্যে কাকে বিয়ে করতে চান? এর উত্তরে রণবীর সিংহ বলেন, তিনি দীপিকাকেই বিয়ে করতে চান। কারণ, তাঁর মনে হয় এঁদের মধ্যে দীপিকাই ‘বিয়ের জন্য উপযুক্ত’ বা ম্যারেজ মেটিরিয়াল।

বি-টাউনের একটা বড় অংশের মত, টক শো-এ রণবীর প্রকাশ্যে তাঁর মেয়েকে ‘ম্যারেজ মেটিরিয়াল’ বলে ব্যাখ্যা করায় মুখ খুলতে বাধ্য হলেন বর্ষীয়ান এই ব্যাডমিন্টন তারকা। আর সেটাই তো স্বাভাবিক! কারণ, তিনি তো বলিউডের অন্যতম ব্যস্ত নায়িকার বাবাও।

(টুডে সংবাদ/মেহেদী)

প্রতি মুহুর্তের খবর পেতে www.todaysangbad.com