এবার টাকার অভাবে এটিএম লাইনে অনিল…

58

শিল্প বিনোদন: দেশে এখন মোটামুটি বিশৃঙ্খলা চলছে বললেই ভাল হয়! সবার এক সমস্যা- হাতে টাকা আছে, অথচ তা খরচ করার কোনো উপায় নেই! কী সেলিব্রিটি, কী আম-আদমি- সবার একই অবস্থা!

অবশ্য, বলিউডের বিখ্যাতরা যতই অসুবিধা হোক, তা বুঝতে দিচ্ছিলেন না! নাগাড়ে প্রশংসাই করে চলেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পুরনো ৫০০, ১০০০ টাকার নোট বাতিলের সিদ্ধান্তের। হৃতিক রোশন বলেছিলেন, দেশ এবার স্বচ্ছ হবে। অজয় দেবগান মোদির সিদ্ধান্তের প্রশংসা করেও কিঞ্চিৎ আমতা-আমতা করে জানিয়েছিলেন- তাঁর প্রযোজনা সংস্থার সব কাজকর্ম প্রায় লাটে উঠেছে। সবাই এখন দাঁড়িয়ে রয়েছে এটিএমের লাইনে।

তাই বলে সেলিব্রিটিদের তো আর দাঁড়াতে হচ্ছে না। খুব সম্ভবত জনপ্রিয়তা আর অপেক্ষার চাপ একসঙ্গে সামলানো কঠিন হবে বলে! কিন্তু সেই সব তোয়াক্কা না করে আক্ষরিক অর্থেই পথে নামলেন অনিল কাপুর। ঘরে যে টাকা নেই! নেমে আম-আদমির সঙ্গে দাঁড়ালেন এটিএম-এর লাইনে। সবার মাঝে, সব হারাদের মাঝে! ঘটনাটা সম্প্রতি ঘটল মুম্বাইতে। তার পর?

আর কী! এটিএম-এর লাইন বেড়ে চলল! তখন আর টাকার জন্য নয়, সবাই নায়কের সঙ্গে সেলফি তোলার জন্য পাগল! সেরকমই একটি সেলফি নিজের টুইটার অ্যাকাউন্টে পোস্ট করেছেন অপূর্বা নামের এক অনিল-ভক্ত। লিখেছেন, ‘লাইনে দাঁড়িয়ে রয়েছি অনিল কাপুরের সঙ্গে। শুধু মুম্বাইতেই এমনটা সম্ভব!’ অপূর্বা একাই নন, অনেকেই এসে সেলফি তুলেছেন নায়কের সঙ্গে। নিয়েছেন অটোগ্রাফ।

অনিল কিন্তু লাইন ছেড়ে এক পা-ও নড়েননি। ভক্তদের সমস্ত আবদার মিটিয়েছেন হাসিমুখে। তার পর টাকা তুলেছেন এবং বাড়ি ফিরেছেন! বাড়ি ফিরে অপূর্বার টুইটার পোস্টের প্রত্যুত্তরও দিতে ভোলেননি। লিখেছেন, ‘ভাগ্যিস মোদি এমন একটা সিদ্ধান্ত নিল! তাই আজ অনেকদিন পরে ভক্তদের সঙ্গে সরাসরি সাক্ষাৎ হল!’ নায়ক আর কাকেই বা বলে!

(টুডে সংবাদ/মেহেদী)

প্রতি মুহুর্তের খবর পেতে www.todaysangbad.com