শাহরুখ নয়, আনুশকার বিয়ে রণবীরের সঙ্গে!

57

শিল্প বিনোদন: আজকাল এই এক উৎপাত শুরু হয়েছে! ছবি মুক্তি পাওয়ার আগেই ফাঁস হয়ে যাচ্ছে ক্লাইম্যাক্স দৃশ্য। যেমনটা হল ‘বাহুবলী ২’-এর ক্ষেত্রে। এছাড়া গল্প ফাঁস হয়ে যাওয়ার ব্যাপার তো রয়েছেই! ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এর যখন শুটিং চলছিল, তখনই ফাঁস হয়ে গিয়েছিল স্টোরিলাইন। এবারে সেই এক ব্যাপার ঘটল ইমতিয়াজ আলির সঙ্গে। হাটে-বাজারে চাউর হয়ে গেল শাহরুখ খান আর আনুশকা শর্মাকে নিয়ে তৈরি হওয়া তাঁর নতুন ছবি ‘দ্য রিং’-এর গল্প।

সেই চাউর হয়ে যাওয়া কথারা বলছে, ইমতিয়াজের এই ছবিতে থাকবেন দু’জন নায়ক। শাহরুখ একা নন, তাঁর আর আনুশকার মাঝে এসে দাঁড়াবেন রণবীর কাপুর। তাঁর সঙ্গেই এই ছবিতে আনুশকা শর্মার বিয়ে হওয়ার কথা। বিদেশভ্রমণে গিয়ে কোনোভাবে বাগদানের আংটিটা হারিয়ে ফেলেন আনুশকা। তার পর এক গাইডের সাহায্যে সারা শহর ঘুরে চলতে থাকে সেই হারানো আংটির খোঁজ। সেই জন্যই ছবির নাম ‘দ্য রিং’! বলাই বাহুল্য, সেই গাইড এই ছবিতে শাহরুখ খান!

তা, আনুশকা কি এই ছবিতে গাইডের প্রেমে পড়বেন? ঠিক যেমনটা হয়েছিল ওয়াহিদা রহমানের সঙ্গে, ‘গাইড’ ছবিতে। সেখানে আমরা দেখেছিলাম গাইড দেব আনন্দের প্রেমে পড়ে নায়িকার বিবাহবিচ্ছেদের কথা। এখানেও কি সেরকমই কিছু হবে?

মুশকিলের ব্যাপার, গল্পের শেষটুকু আর চাউর হয়নি। এবং এই নিয়ে কিছু জানতেও চাওয়া যাচ্ছে না ইমতিয়াজের কাছে। এমনিতেই গল্পটা জানাজানি হয়ে যাওয়ায় মুষড়ে পড়েছেন তিনি! যাই হোক, এটুকুই কি যথেষ্ট নয়?

(টুডে সংবাদ/মেহেদী)

প্রতি মুহুর্তের খবর পেতে www.todaysangbad.com