বিনে পয়সায় শ্যাপেকোয়েন্সে খেলবেন রোনালদিনহো-রিকোয়েলমে!

30

স্পোর্টস ডেস্ক : কোপা সুদামেরিকানার ফাইনাল। শিরোপা নির্ধারণী ম্যাচে কলম্বিয়ান ক্লাব অ্যাটলেটিকো ন্যাসিওনেলের মুখোমুখি হওয়ার কথা শ্যাপেকোয়েন্সের। টান টান উত্তেজনা বিরাজ করতো গ্যালারিতে। সেটা আর হলো না। কলম্বিয়ায় মর্মান্তিক বিমান দুর্ঘটনায় ব্রাজিলিয়ান ক্লাব শ্যাপেকোয়েন্সের পুরো দলই তো নিহত হয়ে গেছে।

ফাইনালে খেলতে আসা শ্যাপেকোয়েন্সের ১৯ জন ফুটবলারই জীবন হারিয়েছেন। কাদের নিয়ে এখন একাদশ সাজাবে তারা? লিগের শেষ ম্যাচে যে ১১ জন ফুটবলার খেলেছেন, তাদের প্রায় সবাই (অবসরে যাওয়া গোলরক্ষক নিভালদো ছাড়া) চলে গেছেন না ফেরার দেশে।

ব্রাজিলিয়ান ক্লাবটির বিপদ মুহূর্তে পাশে দাঁড়াতে এগিয়ে আসছে সবাই। ব্রাজিলিয়ান কিংবদন্তি রোনালদিনহো ও আর্জেন্টিনার কিংবদন্তি হুয়ান রোমান রিকোয়েলমেও সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন। বিনে পয়সায় শ্যাপেকোয়েন্সের হয়ে খেলবেন রোনালদিনহো-রিকোয়েলমে! অবসর ভেঙে আবারো ক্লাব ফুটবলে ফেরার ইঙ্গিত দিয়েছেন রিকোয়েলমে।

রোনালদিনহোর ম্যানেজার ও ভাই রবার্তো বলেন, ‘এটা খুবই কঠিন সময়। আমরা সাহায্যের হাত বাড়াতে চাই। আমার মতে, এই মুহূর্তে সে-ই (রোনালদিনহো) উপযুক্ত ব্যক্তি। ক্ষতিগ্রস্ত পরিবারকে সাহায্য করার মোক্ষম সময় এখনই। ব্রাজিলিয়ান হিসেবে আমরা এর সঙ্গে জড়িত। আমরা সবাই ঐক্যবদ্ধ।’

(টুডে সংবাদ/মেহেদী)

প্রতি মুহুর্তের খবর পেতে www.todaysangbad.com