সুজনের বদলে জাতীয় দলের ম্যানেজমেন্টে সাব্বির

26

স্পোর্টস ডেস্ক : নিউ জিল্যান্ড সফরকে সামনে রেখে এই পরিবর্তন। সুজনের বদলে জাতীয় দলের ম্যানেজমেন্টে সাব্বির। দলের আগের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন আসন্ন সফরে যাবেন না। তার পরিবর্তে লজিস্টিক ম্যানেজার হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে সাব্বির খানকে।

সুজন নানা কারণে বিসিবির এক আলোচিত নাম। গুঞ্জন আছে, বোর্ড সভাপতি পাপনের ঘনিষ্ঠ হওয়ায় একসঙ্গে একাধিক দায়িত্ব পালনে তার ওপর ভরসা রাখা হয়। বিশ্বকাপে ক্যাসিনোতে তার উপস্থিতির প্রমাণ মেলার পরও বোর্ড তার বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেয়নি। কয়েক মাস আগে বরং ম্যানেজারের পাশাপাশি নির্বাচক বানিয়ে দেয়া হয়েছে।

হঠাৎ করে সুজন কেন আসন্ন সফরে যাবেন না। এমন প্রশ্নের উত্তর খুঁজতে বিসিবি থেকে শোনা গেল পারিবারিক কারণে সুজন নিজেই যেতে পারছেন না।

নিউজিল্যান্ড যাবার আগে অস্ট্রেলিয়ায় বেশ কিছুদিন থাকবে বাংলাদেশ। ওখানে দুটি প্রস্তুতি ম্যাচ আছে। এরপর নিউজিল্যান্ডে গিয়ে ওয়ানডে, টি টোয়েন্টি ও টেস্ট খেলবে টাইগাররা।

নিউজিল্যান্ড সিরিজে ২৬ ডিসেম্বর প্রথম ওয়ানডেতে মাঠে নামবে মাশরাফিরা। এরপর ২৯ ও ৩১ ডিসেম্বর আরও দুটি ওয়ানডে। ৩, ৬ ও ৮ জানুয়ারি তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে তারা। এরপর ১২-১৬ জানুয়ারি প্রথম টেস্ট এবং ২০-২৪ জানুয়ারি দ্বিতীয় ও শেষ টেস্টে মাঠে নামবে মুশফিকবাহিনী।

(টুডে সংবাদ/মেহেদী)

প্রতি মুহুর্তের খবর পেতে www.todaysangbad.com