জেলা পরিষদ নির্বাচনে ডিমলার সাবেক ছাত্রলীগ নেতা-পারভেজের সদস্য পদে মনোনয়ন দাখিল

01

মহিনুল ইসলাম সুজন,জেলা প্রতিনিধি নীলফামারীঃ- আসন্ন ২৮শে ডিসেম্বর জেলা পরিষদ নির্বাচনে নীলফামারী জেলার-২নং ওয়ার্ড সদস্য পদ প্রার্থী হয়ে নিজ মনোনয়নপত্র জমা দিয়েছেন জেলার ডিমলা উপজেলা ছাত্রলীগের দুর্দিনের (বিরোধীদলে থাকা কালীন) সাবেক সাধারণ সম্পাদক মোঃ-ফেরদৌস পারভেজ।
বৃহস্পতিবার(১লা ডিসেম্বর) মনোনয়ন জমা দেবার শেষদিনের দুপুরে তিনি রাজনৈতিক সহকর্মী,সমর্থক,গন্যমান্য ব্যক্তিসহ এলাকাবাসীদের সাথে নিয়ে জেলা নির্বাচন কর্মকর্তা জিলহাস উদ্দিনের কাছে তার-স্ব মনোনয়ন পত্র দাখিল করেন।
জেলার-ডিমলা উপজেলা সদরের বাবুরহাট ইউনিয়ন,বালাপাড়া ইউনিয়ন এবং পার্শবর্তী ডোমার উপজেলার-পাঙ্গামটকপুর ইউনিয়ন,বামুনিয়া ইউনিয়ন,গোমনাতী ইউনিয়নসহ মোট পাচটি ইউনিয়ন মিলে জেলা পরিষদ নির্বানের ২-নং ওয়ার্ড গঠিত হওয়ায় তিনি সেইসব এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ,সমর্থক, ও এলাকাবাসীদের সাথে নিয়ে তার মনোনয়ন পত্র জমা দিয়েছেন।
এ ব্যাপারে জানতে চাইলে মনোনয়নপত্র দাখিলের বিষয়টি নিশ্চিত করে সাবেক ছাত্রলীগ নেতা-ফেরদৌস পারভেজ এই প্রতিবেদকে জানান,পছন্দের প্রতীক(মার্কা) হিসেবে আমি টিউবওয়েল চেয়েছি,জানিনা তা পাবো কি-না।তবে প্রতীক যা-ই পাইনা কেনো আমি ভোটারদের ভোটে ও সকলের দোয়ায় নির্বাচিত হয়ে এলাকার জনসাধারন মানুষের সেবা করে দৃষ্টান্ত স্হাপন করতে চাই।