জাবিতে ছাত্রলীগের কর্মীসভা

000000000

আরিফুল ইসলাম আরিফ,জাবি প্রতিনিধি : জাহাঙ্গীরনগর বিশ^বিদ্যালয়ের (জাবি) শাখা ছাত্রলীগের আসন্ন কমিটি উপলক্ষে কর্মী সভা-২০১৬ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্প্রতিবার সকাল সাড়ে ১২ টায় বিশ^বিদ্যালয়ের জহির রায়হান মিলনায়তনে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাজিব আহমেদ রাসেলের সঞ্চালনায় ও মাহমুদুর রহমান জনির সভাপতিত্বে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি সাইফুর রহমান সোহাগ এবং প্রধান বক্তা হিসেবে কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন।
নতুন কমিটি সম্পর্কে এসএম জাকির হোসাইন বলেন, আমরা নতুন কমিটির বিষয়ে যে সিদ্ধান্ত দিব তা আপনাদের মেনে নিতে হবে বলে কথা দিতে হবে। আমরা সবচেয়ে মেধাবী এবং যোগ্য নেতৃত্ব বাছাই করে আপনাদের উপহার দিতে পারব বলে বিশ^াস করি। এজন্য আপনারা যারা নেতাকর্মীরা আছেন তাদের আচার-আচরণের মাধ্যমে প্রমাণ দিতে হবে আপনারা বঙ্গবন্ধুর আদর্শের অনুসারী।
সাইফুর রহমান সোহাগ বলেন, জাহাঙ্গীরনগর বিশ^বিদ্যালয় শাখা ছাত্রলীগ বর্তমানে ছাত্রলীগের একটি শক্তিশালী ইউনিট। নতুন যারা নেতৃত্বে আসবেন তারাও বিষয়গুলো খেয়াল করবেন এবং মেনে চলবেন। আপনাদের শুধু মিটিং মিছিলের মধ্যে থাকলেই হবে না, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সোনার মানুষ হতে হবে।