নির্বাচন পর্যবেক্ষণে নারায়ণগঞ্জে আওয়ামী লীগের টিম

taymur

নিউজ ডেস্ক : নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) নির্বাচন পর্যবেক্ষণ করতে যাচ্ছে আওয়ামী লীগের কেন্দ্রীয় টিম। দলীয় প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীর নির্বাচন পর্যবেক্ষণ করতে শুক্রবার সেখানে যাবেন প্রতিনিধি টিম।

নির্বাচন সমন্বয়ের দায়িত্বে থাকা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেলসহ প্রতিনিধি দলে আরও রয়েছেন আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী ও যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অপু উকিল।

আওয়ামী লীগ সূত্রে জানা গেছে, প্রতিনিধি দলের সদস্যরা প্রথমে নারায়ণগঞ্জের চাষাড়ায় দলীয় কার্যালয়ে স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করবেন। সেখানে ধর্মীয় সংখ্যা লঘু সম্প্রদায়ের মানুষের সঙ্গে কথা বলবেন তারা।

প্রতিনিধি দলের সদস্য সুজিত রায় নন্দী জানান, স্থানীয় নেতাদের সঙ্গে একটি বৈঠকে যোগ দিতে নারায়ণগঞ্জ যাচ্ছি। সেখানে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সঙ্গে কথা বলব।

এদিকে দলের কেন্দ্রীয় কয়েকজন নেতা জানান, নারায়ণগঞ্জে নৌকার পক্ষে প্রচারণায় যাবে ধর্মভিত্তিক কয়েকটি রাজনৈতিক দল। ওলামা লীগ, তরিকত ফেডারেশন ও জাকের পার্টি নৌকার পক্ষে ওলামা-মাশায়েখদের ঐক্যবদ্ধ করবেন।

(টুডে সংবাদ/উদয়া)

প্রতি মুহুর্তের খবর পেতে www.todaysangbad.com ভিজিট করুন, লাইক দিন এবং  শেয়ার করুন