কালকিনিতে অগ্নিকান্ড, বৃদ্ধা মহিলার বসতঘড় পুড়ে ছাই

000000000

জেলা প্রতিনিধি : মাদারীপুরের কালকিনি উপজেলার এনায়েতনগর এলাকায় ভয়াবহ অগ্নিকান্ডে রোকেয়া বেগম (৫০) নামের এক অসহায় স্বামী পরিত্যক্ত বৃদ্ধা মহিলার বসতঘড় ও নগদ অর্থসহ প্রায় দেড় লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। আজ মঙ্গলবার রাত সাড়ে নয়টার দিকে কয়েলের আগুন থেকে এ ঘটনা ঘটেছে।

এলাকা ও ক্ষতিগ্রস্ত পরিবার সুত্রে জানা গেছে, এনায়েতনগর বাশগাড়ি গ্রামের সইজউদ্দিন বেপারীর স্বামী পরিত্যক্ত বৃদ্ধা মেয়ে রোকেয়া বেগমের বসত ঘড়ে প্রথমে কয়েল থেকে আগুনের সুত্রপাত ঘটে। পরে আগুনের লেলিহান শিখা দেখে স্থানীয় লোকজন ছুটে এসে ৩ ঘন্টা ব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নেভাতে সক্ষম হয়। এতে করে ঘড়ের ভিতর থাকা ১৩টি ছাগল, মুরগী ৪০ টি, হাঁস ৫০ টি ও নগদ ১০ হাজার টাকা মুহুর্তের মধ্যে পুড়ে ছাই হয়ে যায়।

স্থানীয় রাসেল হোসেন বলেন, আমরা স্থানীয় এলাকাবাসি মিলে আগুন নিয়ন্ত্রনে না আনলে ঘড়ের ভিতর থানা বৃদ্ধাও পুড়ে মাড়া যেতেন।

ভুক্তভোগী রোকেয়া বেগম কান্না জরিত কন্ঠে আক্ষেপ করে বলেন, আমার আমি ছাড়া দুনিয়াতে কিছু রইলোনা। অভিসপ্ত আগুনে আমার সব কিছু নিঃশেষ করে দিয়ে গেলো। আমি এখন কিভাবে বাঁচবো।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ শাম্মী আক্তার সময়ের কণ্ঠস্বরকে বলেন, বিষয়টি আমি জেনেছি। তবে ক্ষতিগ্রস্ত পরিবারকে প্রশাসনিক ভাবে সহযোগীতা করা হবে।

(টুডে সংবাদ/তা.সু.পি)

প্রতি মুহুর্তের খবর পেতে www.todaysangbad.com ভিজিট করুন, লাইক দিন এবং  শেয়ার করুন