বেপরোয়া আনুশকা!‌

29

শিল্প বিনোদন: বরাবরই ডানপিটে স্বভাবের মেয়ে আনুশকা শর্মা। ভয়টা তিনি কোনওকালেই পাত্তা দেনিনি। দিন যত যাচ্ছে, সেটা তার জীবন থেকেই হারিয়ে যাচ্ছে। এক সাক্ষাৎকারে একথা জানিয়েছেনে অভিনেত্রী নিজেই।

আনুশকা বলেন, ‘অনেক সময় কী করব, কী না করব, তা ঠিক করে দেয় ভিতরের ভয়। আমি কোনওদিন সেসব হতে দিইনি। তাই হয়তো আমি অনেক সুখী। বেছে বেছে ছবি করি। যেটা ভাল লাগে, সেই ছবি ছাড়া সই করি না। অনেকেই ভয় দেখান, বলিউডের বাকি নায়িকারা এই কারণে আমার থেকে এগিয়ে যাবে। পরোয়া করি না। নিজে যেটা চাই, সেটাই করি।’

আর ঠিক এই কারণেই হয়তো পর পর সব ছবি হিট অানুশকার। ২০১৬ সালে দুটো ছবি করেছেন— ‘‌সুলতান’‌, ‘‌এ্যায় দিল হ্যায় মুশকিল’‌। দুটোই সুপার হিট। এখন ইমতিয়াজ আলির ‘‌দ্য রিং’‌–এর শুটিং চলছে। বিপরীতে শাহরুখ। পাশাপাশি নিজের প্রযোজনায় ‘‌ফিল্লৌরি’‌–তেও কাজ করছেন। বিপরীতে পাঞ্জাবি নায়ক দিলজিৎ দোসাঞ্জ। দুটো নিয়েই বড় আশা এ অভিনেত্রীর।

‘‌দ্য রিং’‌–এ গুজরাটি মেয়ের চরিত্রে অভিনয় করছেন। একেবারে নতুন একটা চরিত্র। আর ‘‌ফিল্লৌরি’‌–তে পাঞ্জাবি। আগে বেশ কয়েকবার পর্দায় পাঞ্জাবি মেয়ে হয়েছে। তবে এই চরিত্রটা নাকি একেবারেই অন্য রকম। যদিও অভিনেতা-অভিনেত্রীরা প্রত্যেক নতুন ছবির ক্ষেত্রেই এমন কথা বলে থাকেন, অর্থাৎ, চরিত্রটা আলাদা। এখন দেখার পালা আসলে কী ব্যতিক্রম আছে তার এ নতুন চরিত্রে।

(টুডে সংবাদ/মেহেদী)

প্রতি মুহুর্তের খবর পেতে www.todaysangbad.com