চুমুতে সেরা সিদ্ধার্থ : আলিয়া

alia-bhatt-and-siddharth

বিনোদন ডেস্ক: বয়স মোটে ২৩ বছর। এখনই বলিউডকে যথেষ্ট চমক উপহার দিয়েছেন তিনি। ‘স্টুডেন্টস অফ দ্য ইয়ার’ থেকে ‘ডিয়ার জিন্দেগি’র যাত্রাপথে বিস্মিত করেছেন দর্শকমহলকে। তিনি আলিয়া ভাট।

অভিনয়ে সাবলীলতা আর কেরিয়ারে সাফল্যের নিরিখে অনেকেই এখন তাকে হলিউডের জেনিফার লরেন্সের সঙ্গে তুলনা করছেন। সেই আলিয়া ভাটই এবার ফাঁস করলেন তার চুম্বন অভিজ্ঞতা।

সিদ্ধার্থ মালিয়ার সঙ্গে তার প্রেমের কথা অজানা নয়। তবে অভিনেতা মহলে যেমনটা নয়, এ নিয়ে কখনও আলো, কখনও অন্ধকার। কখনও প্রকাশ্যে তাদের দেখা যায়। কখনও এবার এক অন্যকে এড়িয়ে চলেন।

তবে সহ-অভিনেতা সিদ্ধার্থকে এবার একটা বড়সড়় সার্টিফিকেট দিলেন আলিয়া। জানিয়ে দিলেন, চুমুতে সিদ্ধার্থই সেরা।

ছবির প্রয়োজনে অন্য নায়কের সঙ্গে ঠোঁটে ঠোঁট মিশিয়েছেন। তাদের মধ্যে আছেন অর্জুন কাপুরও। তিনিও আলিয়ার ভাল বন্ধু।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তার থেকে জানতে চাওয়া হয়েছিল এ ব্যাপারে। তাতে অর্জুনকেও যথেষ্ট নম্বর দিয়েছেন আলিয়া। তবে যেহেতু সিদ্ধার্থর সঙ্গে তিনি একটু বেশি স্ক্রিনস্পেস শেয়ার করেছেন ও বার দুয়েক চুম্বনের দৃশ্যে অভিনয় করেছেন, তাই এগিয়ে রাখছেন সিদ্ধার্থকেই।

তবে আলিয়া এ কথা বলামাত্র শুরু হয়েছে নানা জল্পনা। বলিপাড়ার আনাচে কানাচে অনেকে বলছেন, স্রেফ ছবিতে কাজের নিরিখেই এ কথা বললেন তো আলিয়া! মুখে অবশ্য তাই বলছেন তিনি। একে চুম্বন, তায় প্রেমিক-একটু কি বায়াসড হয়ে গেলেন আলিয়া? আপাতত সে প্রশ্ন অবশ্য থামিয়ে দিচ্ছেন আলিয়া নিজেই। সব প্রশ্নের উত্তর যেন তার পারফরম্যান্স।

‘ডিয়ার জিন্দেগি’কে শাহরুখ থাকা সত্ত্বেও অনেকে বলছেন এ ছবি আলিয়ারই। আর এ কমপ্লিমেন্টের কাছে অন্য কোনও কিছুই যে ধোপে টেকে না, আলিয়ার থেকে তা আর ভাল কে জানে। (টুডেসংবাদ/এআরএ)