দেবাশীষ বিশ্বাসের ছবির সঙ্গী আরএফএল অরনেট

10

শিল্প বিনোদন: জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘চল পালাই’ ছবির সঙ্গী হলো দেশের শীর্ষস্থানীয় বিপণন প্রতিষ্ঠান প্রাণ-আরএফএল গ্রুপ। ছবিটির স্পন্সর হয়েছে প্রতিষ্ঠানটির পণ্য আরএফএল অরনেট সিরিজ।

এ উপলক্ষে বুধবার (৩০ নভেম্বর) সন্ধ্যায় রাজধানীর একটি রেস্তোরাঁয় একেবারেই ঘরোয়া পরিসরে ‘চল পালাই’ ছবির নির্মাতা দেবাশীষ বিশ্বাস এবং আরএফএল-এর হেড অব মার্কেটিং আরাফাতুর রহমান আরাফাত এক চুক্তি স্বাক্ষর করেন।

এর আগে দেবাশীষ বিশ্বাস তার পরিচালিত ‘শুভ বিবাহ’ ছবিটিতে একটি আবাসন প্রতিষ্ঠান স্পন্সর হিসেবে পেয়েছিলেন। সেই ছবিটি ২০০৯ সালে মুক্তি পায়। আর এবার যুক্ত হলো আরএফএল।

গতকাল চুক্তি স্বাক্ষর শেষে নির্মাতা দেবাশীষ বলেন, ‘চলচ্চিত্র হচ্ছে অনেক বড় একটা ক্যানভাস। এটি দর্শকদের কাছে সঠিকভাবে তুলে ধরতে হলে বিগ বাজেটের প্রয়োজন হয়। ছবির নির্মাণের সময় বাজেট স্বল্পতার কারণে সেই ক্যানভাস ছোট হয়ে যায়। আমার ছবির সঙ্গী হলো বিপণন প্রতিষ্ঠান প্রাণ-আরএফএল গ্রুপ। প্রতিষ্ঠানটি ছবিটি নির্মাণের সঙ্গে সম্পৃক্ত হওয়ায় ঠিকভাবেই ছবিটি নির্মাণ করতে পারবো বলে আমি বিশ্বাস করি।’

আরএফএল হেড অভ মার্কেটিং আরাফাতুর রহমান আরাফাত বলেন, ‘প্রাণ-আরএফএল গ্রুপ সবসময় ভালো কাজের সঙ্গে ছিল, আছে এবং আগামীতেও থাকবে। আর আরএফএল অন্যান্য কিছুতে সম্পৃক্ত থাকলেও চলচ্চিত্রের সঙ্গে এবারই প্রথমবার সম্পৃক্ত হলো। এতদিন আমরা চলচ্চিত্রে ছিলাম না। কারণ এই দিকটায় মন্দাবস্থা বিরাজ করছিল। এখন আবার আমাদের ফিল্ম চাঙা হচ্ছে। সে কারণে সম্পৃক্ত হয়েছি।’

তিনি বলেন, ‘দেবাশীষ বিশ্বাস ‘শ্বশুর বাড়ি জিন্দাবাদ’র ছবির মতো সুপারহিট ছবির নির্মাতা। তার এবারের মিশন ‘চল পালাই’ ছবিটিও সবার প্রত্যাশা পূরণ করবে সেই আশাই ব্যক্ত করছি।’

লাইভ টেকনোলোজির ব্যানারে নির্মিত ‘চল পালাই’ ছবির নির্মাণকাজ অর্ধেকের বেশি শেষ। থ্রিলার গল্পে নির্মিত এই ছবিতে অভিনয় করছেন শিপন মিত্র, তমা মির্জা, শাহরিয়াজ। আরো রয়েছেন- ওমর সানি, সাদেক বাচ্চু, রেবেকা প্রমুখ।

আগামী মাসেই আবার ঢাকায় ছবিটির কাজ শুরু হবে বলে জানান এই নির্মাতা। তার ইচ্ছে, সবকিছু ঠিক থাকলে আগামী বছরের এপ্রিল মাসের যে কোনো শুক্রবার ছবিটি দর্শকদের কাছে পৌঁছাবে।

(টুডে সংবাদ/মেহেদী)

প্রতি মুহুর্তের খবর পেতে www.todaysangbad.com