‘বরেলী কি বরফি’ নিয়ে আসছেন কৃতি শ্যানন

kriti-sanon

বিনোদন ডেস্ক : হিন্দি ফিল্মে তার ডেবিউতেই নজর কেড়েছিলেন কৃতি শ্যানন। ‘হিরোপন্তি’ ফ্লপ হলেও চোখে পড়েছিলেন কৃতি। এর পরের কাহিনি ইতিহাস। সুপারহিট ‘দিলওয়ালে’র তার কেরিয়ারে মোড় ঘুরিয়ে দিয়েছে।

শাহরুখ-কাজল জুটির কামব্যাক ফিল্ম ‘দিলওয়ালে’তে বরুণ ধবনের পাশে পাল্লা দিয়ে অভিনয় করেছিলেন তিনি।

এবার অবশ্য কৃতি একটু অন্য ধরণের চরিত্রে। তাকে দেখা যাবে অশ্বিনী আইয়ার তিওয়ারির ‘বরেলী কি বরফি’তে। ঝাঁ-চকচকে শহর নয়, উত্তরপ্রদেশের বরেলীর মাঠে-ঘাটে ঘুরে বেড়াবেন তিনি। সঙ্গে রয়েছেন আয়ুষ্মান খুরানা আর রাজকুমার রাও।

এর আগে অবশ্য বড়পর্দায় কখনও জুটি বাঁধেননি কৃতি-আয়ুষ্মান। ‘নীল বাট্টে সন্নাটা’র মতো সিরিয়াস ফিল্মের পর এবার রোম্যান্টিক-কমেডির দিকে পা বাড়িয়েছেন ফিল্মের ডিরেক্টর অশ্বিনী। কৃতি এখানে বেশ খোলামেলা, মুক্তমনা গোছের। রাজকুমার লেখকের ভূমিকায়। আর ছাপাখানার মালিক হলেন আয়ুষ্মান।

কৃতি জানিয়েছেন, শহুরে ভাষা ছেড়ে ফিল্মের জন্য এবার উত্তরপ্রদেশের ডায়ালেক্টেই কথা বলবেন তিনি। আর তার জন্য রীতিমতো অনুশীলন শুরু করে দিয়েছেন তিনি।

গত অক্টোবর থেকেই লখনউতে শুটিং চলছে পুরোদমে। ইতিমধ্যেই শেষ হয়েছে প্রথম দফার কাজ। এবার অপেক্ষা আগামী বছরের ২১ জুলাইয়ের। সব ঠিকঠাক চললে সে দিনই মুক্তি পাবে ‘বরেলী কি বরফি’। (টুডেসংবাদ/এআরএ)