বাসায় আইভী, গণসংযোগে ব্যস্ত সাখাওয়াত

000000000

বিশেষ প্রতিবেদন : নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনে গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন বিএনপির প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান। বিএনপির স্থানীয় নেতাকর্মীদের নিয়ে বুধবার মাসদাইর, শীতলক্ষ্যা, বাবুলাইল, খানপুর, তল্লা ও কিল্লারপুলসহ বিভিন্ন স্থানে গণসংযোগ করেন তিনি।

অপরদিকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী নিজ বাসায় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন।

গণসংযোগে সাখাওয়াত হোসেন খান বলেন, আইভী দলের নেতাকর্মীদের থেকে বিচ্ছিন্ন। তিনি মানুষের ভোট পাবেন কিভাবে, তিনি তো নিজের নেতাকর্মীদের ভোটই পাবেন না। তার দলের তৃণমূলও এবার তাকে চায়নি। দলের নেতাকর্মীরা তার সঙ্গে নেই, মানুষ তার সঙ্গে নেই। গতবার বিএনপির ভোট পেয়ে নির্বাচনে জয়ী হয়েছিলেন। এবার বিএনপির একটি ভোটও তার বাক্সে যাবে না।

তিনি আরও বলেন, আমি উন্নয়নের স্বার্থে, মানুষের স্বার্থে ও গণতন্ত্রের স্বার্থে মাঠে নেমেছি। দুঃশাসন ও মানুষের ভোটের অধিকার হরণের প্রতীক নৌকার বিপক্ষে এবার মানুষ গণরায় দেবে বলে আমি প্রত্যাশা করি।

আইভী নগরীর উন্নয়ন করতে ব্যর্থ দাবি করে সাখাওয়াত বলেন, ‘নারায়ণগঞ্জ প্রাচ্যের ড্যান্ডি হিসেবে পরিচিত হলেও এখানে শ্রমিকদের জন্য থাকার ব্যবস্থা নেই। এখানে দেশের বিভিন্ন স্থান থেকে শ্রমিকরা কাজ করতে আসে। তাদের উন্নত চিকিৎসারও কোনো ব্যবস্থা নেই। আমি নির্বাচিত হলে শ্রমিকদের জন্য থাকা ও তাদের চিকিৎসার সুব্যবস্থা করব। উন্নয়নকে প্রাধান্য দিয়েই আমি কাজ করে যাব। কাজের ক্ষেত্রে দল, ব্যক্তিকে কখনোই প্রাধান্য দেব না।’

তিনি আরও বলেন, ‘আমি সব সময় নির্যাতিত মানুষের পক্ষে ছিলাম। ভবিষ্যতেও সুবিধাবঞ্চিত মানুষদের পাশে থেকে তাদের অধিকার আদায়ে লড়াই সংগ্রাম চালিয়ে যাব।’

(টুডে সংবাদ/উদয়া)

প্রতি মুহুর্তের খবর পেতে www.todaysangbad.com ভিজিট করুন, লাইক দিন এবং  শেয়ার করুন