মদ খেয়ে সঞ্জয় দত্ত অপমান করলেন রণবীরকে!

sanjay-ranbir

বিনোদন ডেস্ক : রাজকুমার হিরানির আগামী ছবিতে সঞ্জয় দত্তের ভূমিকায় অভিনয় করছেন রণবীর কাপুর। এটা এখন মোটামুটি সবারই জানা। কিন্তু এই বিষয়টাই হয়তো খুব এখটা পছন্দ হয়নি সঞ্জু বাবার।

সম্প্রতি সঞ্জয় দত্তের বাড়ির একটি পার্টিতে উপস্থিত ছিলেন রাজকুমার হিরানি, ডেভিড ধাওয়ান এবং রণবীর কাপুর। এই অনুষ্ঠানেই মদ্যপ অবস্থায় যা নয় তাই বলেই রণবীরকে অপমান করেন সঞ্জয়।

একটি সূত্রে জানা গেছে, সঞ্জয় বেশ কয়েক পেগ মদ খাওয়ার পর ঘটনার সূত্রপাত। পার্টিতে উপস্থিতদের মধ্যে রণবীর একমাত্র যিনি মধ্যপান ধূমপান কোনওটাই করেননি।

রণবীরকে নিয়ে সঞ্জয়ের ছবি প্রযোজনা

সঞ্জয় বলেন আমি একটা ছবি প্রযোজনা করতে চাই, যেখানে তুমি অভিনয় করবে। রণবীর হেসে বলেন, নিশ্চয়ই।”

ছবির নাম নিয়ে মজা

“এরপরই সরাসরি সঞ্জয় দত্ত বলেন ছবির নাম হবে লাড্ডু। তারপর হবে অমৃতি, জিলিপি, পেড়া আরও কত কী…”

তার বায়োপিকে অভিনয়ের যোগ্য নন রণবীর

“সবাই ততক্ষণে বুঝে গেছে সঞ্জয় আস্তে আস্তে মেজাজ হারাতে শুরু করেছেন এবং রণবীরের মজা ওড়াচ্ছেন। কিছুক্ষণের নিঃস্তব্ধতার পর সঞ্জয় চেঁচিয়ে ওঠেন, আমি টিভিতে কয়েকদিন আগে বরফি দেখলাম। কীসের জন্য তুমি ওই সিনেমা করেছ? এরপর ২-৩টি গালাগালি দিয়ে সঞ্জু বলেন তুমি আবার আমার বায়োপিকে কাজ করছ? আমি জানি না কী করে ওরা তোমাকে নিল…”

সঞ্জয়ের ধারণা রণবীর পুরুষালি নন

“তোমার পুরুষালি ছবিতে অভিনয় করা উচিত। তুমি বরফির মতো সিনেমায় অভিনয় করছ? তোমার বন্দুক ধরে অ্যাকশন ছবিতে অভিনয় করা উচিত। তোমার মনে হয় আমি, সালমান এবং অজয় দেবগণের মতো অভিনেতারা এতদিন টিকতে পারতাম যদি পুরুষালি চরিত্রে অভিনয় না করতাম?”

রণবীরের জনসংযোগের অভাব

এরপরেও সঞ্জয় দত্ত বলতে থাকেন, “সাধারণ মানুষের সঙ্গে তোমার কোনও সংযোগ নেই। যেটা হওয়াটা খুব জরুরী।”

রণবীর অত্যন্ত ভদ্রভাবে সঞ্জয়ের অযথা জ্ঞান শেষ পর্যন্ত বসে বসে হজম করছিলেন। একবারের জন্যও তিনি তর্ক করেননি।

শেষমেষ কোথায় গিয়ে থামল এসব?

এরপর পরিস্থিতি সামাল দিতে সঞ্জয়ের স্ত্রী মান্যতা ঘরে ঢোকেন এবং বলেন, অনেক রাত হয়েছে এবার সবার ডিনার করে নেওয়া উচিত। এরপরই সবাই খাওয়া দাওয়া করে সেখান থেকে বেরিয়ে যান। (টুডেসংবাদ/এআরএ)