প্রেমিককে নিজের রক্ত খাইয়ে কোপাল প্রেমিকা

knife

নিউজ ডেস্ক : তার মধ্যে নাকি ভ্যাম্পায়ার হওয়ার সব গুণ রয়েছে। তাই প্রথমে মদ্যপ প্রেমিককে নিজের হাত কেটে রক্ত খাওয়ালো প্রেমিকা। পরে প্রেমিককেই ছুরি দিয়ে কোপানোর অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। ভিক্টোরিয়া ভ্যানন্যাটার (১৯) নামে ওই যুবতির বাড়ি দক্ষিণ-পশ্চিম মিসৌরিতে।

জানা যায়, ভিক্টোরিয়া ভ্যানন্যাটার ও তার প্রেমিক স্প্রিংফিল্ড সোমবার রাতে একসঙ্গে ছিলেন। প্রেমিককে রাতে ভিক্টোরিয়া বলেন, তার হাত কেটে রক্ত খেতে। সেই কথা শুনে প্রেমিক প্রথমে কিছুটা ঘাবড়ে গেলেও শেষ পর্যন্ত ভিক্টোরিয়ার হাত কেটে রক্ত খেতে শুরু করেন তিনি। এরপর কোনও এক অজ্ঞাত কারণে দু’জনের মধ্যে ঝামেলা বাঁধে। এবং প্রেমিককে ছুরি দিয়ে কোপাতে শুরু করেন ভিক্টোরিয়া। সম্ভবত প্রতিবেশীরা চিৎকার শুনতে পায়। তারাই থানায় খবর দেয়।

ঘটনাস্থলে পুলিশ পৌঁছায়। প্রেমিক-প্রেমিকাকে রক্তারক্তি অবস্থায় দেখতে পায় তারা। দেওয়ালে ভেনেত্তা রক্ত দিয়ে লেখেন “আমি দুঃখিত।”

ভিক্টোরিয়া পুলিশকে জানিয়েছেন, তিনি রক্ত খেতে ভালোবাসেন। তার মনে হয়, তিনি একজন সিরিয়াল কিলার হওয়ারও যোগ্য।

পুলিশ জানিয়েছে, ভ্যানন্যাটার ও তার প্রেমিক তাদের সাহায্য করেননি। আহত দুজনকেই হাসপাতালে ভর্তি করা হয়। ভেনেট্টার কোনও ফোন নম্বরও পাওয়া যায়নি। আদালতের তথ্যে তার প্রেমিকের নাম হিসেবে ইংরেজিতে বড় হাতের বি.এইচ. লেখা রয়েছে। এর বেশি ভেনেট্টার প্রেমিক সম্পর্কে আর কিছু জানা যায়নি।

ভিক্টোরিয়ার বিরুদ্ধে খুনের চেষ্টা ও পারিবারিক হিংসার ধারায় মামলা রুজু করে পুলিশ। (টুডেসংবাদ/এআরএ)