ইয়াবা সেবন, আটক ৪

t

মহিনুল ইসলাম সুজন,জেলা ক্রাইমরিপোর্টার নীলফামারীঃ-নীলফামারীর সৈয়দপুরে ইয়াবা সেবনরত অবস্থায় হাতে-নাতে- চার জনকে আটক করেছে পুলিশ।বুধবার সন্ধ্যায় উপজেলার কামারপুকুর ইউনিয়নের কামারপুকুর বাজার সংলগ্ন সিএন ইটভাটা মালিক আলহাজ্ব নুরুদ্দীনের পরিত্যক্ত একটি ঘর থেকে তাদের আটক করা হয়।
সৈয়দপুর থানার এএসআই মাসুমের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স এই অভিযান চালিয়ে ইয়াবা সেবনকালে তাদের আটক করেন,এ সময় আরো দুইজন মাদকসেবী ঘটনাস্হল হতে পালিয়ে যায় ।আটককৃতরা হলেনঃ- নিয়ামতপুর বাস টার্মিনালের অহেদ আলীর ছেলে আজিম (৩০),  নিয়ামতপুর জুম্মাপাড়ার নজু হোসেনের পুত্র শরীফুল (২৩), তারাগঞ্জ উপজেলার থানাপাড়া গ্রামের শাহীনুর ইসলামের পুত্র মিল্টন (২০) ও তারাগঞ্জের ঘণিরামপুর গ্রামের মোকলেছুর রহমানের পুত্র জেলানী জয় (২৫)।
সৈয়দপুর থানার ওসি সৈয়দ আমীরুল ইসলাম  জানান, কামারপুকুর নাগরিক ফোরামের উদ্যোগে গত ২৮শে নভেম্বর সন্ত্রাস বিরোধী গণসমাবেশে উপস্থিত এলাকাবাসীর মাঝে পুলিশ কর্মকর্তাদের ফোন নম্বর সংবলিত লিফলেট বিতরন করা হয়। সেই লিফলেটে থাকা ফোন নাম্বারে পেয়ে এলাকাবাসী আমাদের কাছে খবর দিলে  অতি দ্রুত আমরা সেখানে গিয়ে ৪ জন ইয়াবা সেবীকে আটক করতে সক্ষম হই।
আটককৃতদের ভ্রাম্যমান আদালতে হাজিরের প্রক্রিয়া চলছে।