ঝিনাইদহ আইনজীবি সমিতির নির্বাচনে আ’লীগ সমর্থিত প্যানেল বিজয়ী

000000000

ঝিনাইদহ প্রতিনিধি ঃ ঝিনাইদহ জেলা আইনজীবি সমিতির বার্ষিক নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্যানেল সভাপতিসহ ১৪ টি পদে এবং বিএনপি সমর্থিত প্যানেল সাধারণ সম্পাদকসহ ৫ টি পদে জয়ী হয়েছে।মঙ্গলবার এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচন শেষে গভীর রাতে ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশনার এ্যাড. আজিজুর রহমান(৩)।

নির্বাচিতরা হলেন, সভাপতি-খান আখতারুজ্জামান, সহ-সভাপতি মো: সাদাতুর রহমান হাদি, সাধারণ সম্পাদক-মো: আবু তালেব, সহ-সাধারণ সম্পাদক আতিয়ার রহমান ও আব্দুল মতিন-১, হিসাব নিরীক্ষক-মো: আব্দুল খালেক সাগর, সাহিত্য ও গ্রন্থাগার সম্পাদক-মো: রাশিদুল আলম রাশেদ, ক্রীড়া ও প্রমোদ সম্পাদক আব্দুলাহ আল মামুন, ধর্মীয় ও আপ্যায়ন সম্পাদক-মো: মনিরুজ্জামান লাল, সদস্য-মো: তৈবুর রহমান খান, মো: মোজাম্মেল হোসেন, মো: রাশিদুল হাসান জাহাঙ্গীর, মো: মঞ্জুরুল ইসলাম, আব্বাস উদ্দিন, বাবুল আকতার, গৌতম কুমার বিশ্বাস, মীর আক্কাস আলী, শারমিন সুলতানা শ্যামলী ও শাহানাজ পারভীন।

মঙ্গলবার সকাল ৯ টা থেকে বিরতিহীন ভাবে বিকাল ৪ টা পর্যন্ত জেলা বার ভবনে ২৬১ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এবারের নির্বাচেন ১৯ টি পদের বিপরীতে ৩৮ জন প্রতিদ্বন্দীতা করেছেন।