গৃহবধুর গলাকাটা লাশ উদ্ধার

ffff

মোঃ আরিপ জাওয়াদ, দিনাজপুর:- দিনাজপুরের বীরগঞ্জ পৌর শহরের শালবনের গভীর জঙ্গল হতে আজ বুধবার (৩০শে নভেম্বর) দুপুর ১২টার দিকে মোছাঃ নুরজাহান বেগম নুরী (৩০) নামে এক গৃহবধুর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত নুরী জেলার কাহারোল উপজেলার মুকুন্দপুর ইউনিয়নের ডহন্ডা গ্রামের মোঃ হাসিনুরের স্ত্রী।

বীরগঞ্জ থানার এসআই মোঃ আজম প্রধান জানান, ওই দিন স্থানীয়রা শালবনের ভিতরে খড়ি সংগ্রহ করতে গিয়ে অজ্ঞাত এক মহিলার জবাই করা লাশ পড়ে থাকতে দেখে। পরে বিষয়টি পুলিশকে অবহিত করলে পুলিশ লাশ উদ্ধার করে সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজে প্রেরন করেছে। লাশের গলা কেটে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক তদন্তে ধারণা করা হচ্ছে। লাশের শরীরে আর অন্য কোথাও কোন আঘাতের চিহৃ পাওয়া যায়নি।

কামাল জানান, সোমবার মাগরিবের নামাজের পর মায়ের সাথে নুরীর মোবাইলে কথা হয়েছে। মায়ের শারিরিক খোজ খবর নেয়। মঙ্গলবার রাতে নুরজাহান বেগমের স্বামী বাড়ীতে এসে জানায় নুরজাহানকে খুজে পাওয়া যাচ্ছে না। পরে আজ প্রতিবেশীদের কাছে তার মৃত্যুর সংবাদ জানতে পারি।

এ দিকে বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আক্কাস আহমদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার পর বিকেলে তার স্বামীকে আটক করা হয়েছে। পারিপার্শ্বিক বেশ কিছু তথ্যের সুত্র ধরে আমরা তদন্ত শুরু করেছি।