গলায় মালা পরালেন যুবরাজ-হেজেল

yvraj-hegel20161130223939

স্পোর্টস ডেস্ক : দীর্ঘ প্রতিক্ষার পর অবশেষে কাঙ্খিত সেই দিনটি এসেই গেলো। অনেকদিন আগে হয়েছিল আংটি বদল। এবার মালা বদল করে একে অপরকে আপন করে নিলেন ভারতীয় ক্রিকেটার যুবরাজ সিং এবং বলিউড নায়িকা, মডেল হেজেল কিচ।

বুধবার ডুফেরার বাবা রাম সিং গাণ্ডুয়ানওয়ালের বাড়িদে পাঞ্জাবি রীতিতে গাটছড়া বাঁধলেন যুবরাজ এবং হ্যাজেল কিচ। বিয়ে পোশাকে দুজনের ছবি ইতিমধ্যেই ঘুরছে সোশ্যাল সাইটে। বর-কনে দু’জনের পোশাকের রংই লাল। যুবরাজ পরেছেন লাল শেরওয়ানি। জরির কাজ করা। মাথায় একই রংয়ের পাগড়ি। পায়ে লাল নাগরা জুতো। হ্যাজেল সেজেছেন লাল লেহেঙ্গা-চোলিতে। হাতে লাল চুড়ি। বিয়ে করতে যাওয়া সময় সেহরা মাথায় সেলফিও পোস্ট করেছেন যুবরাজ।

মঙ্গলবার চন্ডীগড়ে যুবরাজ সিং ও হ্যাজেল কিচের বিয়ের ‘সঙ্গীত’-এর আসর বসে। টেস্ট ম্যাচ শেষে অধিনায়ক বিরাটের নেতৃত্বে গোটা ভারতীয় দল যোগ দেয় সেই অনুষ্ঠানে।

অধিনায়ক বিরাট কোহলি, উমেশ যাদব, চেতেশ্বর পূজারা থেকে শুরু করে মহম্মদ শামি প্রত্যেকেই। হাজির হন যুবরাজের বাবা যোগরাজও। অনুষ্ঠানের বেশ কয়েকটি ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেন যুবি।

তিন রাউন্ডে বিয়ের রিসেপশন করছেন যুবরাজ ও হ্যাজেল। বুধবার চন্ডীগড়ে তার প্রথম রাউন্ড। আগেরদিন সকালে ছিল মেহেন্দি অনুষ্ঠান। আর বিকেলে ককটেল পার্টিতে হাজির ছিলেন টিম ইন্ডিয়ার সদস্যরা। আজ ছিল বিয়ের দিন। চণ্ডীগড় থেকে প্রায় ৫০ কিলোমিটার দূরে এক গুরুদ্বারে বিয়ে হয় যুবরাজ-হ্যাজ়েলের।

আগামী শুক্রবার গোয়াতে দ্বিতীয় রাউন্ড রিশেপসন। সেখানে হ্যাজেলকে দেখা যাবে ভারতীয় সংস্কৃতি মেনে লাল-হলুদ বেনারসী শাড়িতে। আফটার পার্টিতে ইন্ডিগো জাম্পশুটে দেখা যাবে নববধূকে। তাদের বিয়ের পোশাক তৈরি করেছেন দিল্লির প্রখ্যাত ফ্যাশন ডিজাইনার জে জে ভালায়া।

শেষ রিসেপশন হবে দিল্লির এক পাঁচতারা হোটেলে। দিল্লিতে যুবির রিসেপশনে উপস্থিত থাকার কথা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির। থাকবেন শচিন টেন্ডুলোর, অনিল আম্বানি, শাহরুখ খান, আমির খান, সলমান খান, দীপিকা পাডুকোনে।

পরিবার সূত্রে কোনও অতিথি তালিকা স্পষ্ট করে জানানো হয়নি। তাই সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি সতীর্থ যুবরাজের বিয়েতে আসবেন কি না, তা নিয়ে তৈরি হয়েছে জল্পনা।

(টুডে সংবাদ/তমাল)

প্রতি মুহুর্তের খবর পেতে www.todaysangbad.com ভিজিট করুন, লাইক দিন এবং  শেয়ার করুন