মনোনয়ন না পাওয়ার বুকভাঙ্গা বেদনা, দল ছাড়ার ঘোষণা আ.লীগ নেতার

chuadanga20161130223336

চুয়াডাঙ্গা প্রতিনিধি :  চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম আজাদ রাজনীতি থেকে কিছুদিনের জন্য নিজেকে গুটিয়ে রাখার ঘোষণা দিয়েছেন। বুধবার দুপুরে চুয়াডাঙ্গা প্রেসক্লাবে জরুরি এক সংবাদ সম্মেলন করে এ ঘোষণা দেন তিনি।

সংবাদ সম্মেলনে তিনি জানান, ছাত্র জীবন থেকে তিনি বাংলাদেশ আওয়ামী রাজনীতির সঙ্গে যুক্ত। এই রাজনীতি করতে গিয়ে জেল জুলুম ও বহু অত্যাচার নির্যাতনের শিকার হতে হয়েছেন।

১৯৯১ সালে তিনি চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পান। সেই থেকে তিনি অদ্যবধি বেশ কয়েকটি মেয়াদে সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

সংবাদ সম্মেলনে আজাদুল ইসলাম দাবি করেন, দলের গুরুত্বপূর্ণ এই দায়িত্ব পালন করতে গিয়ে দলের মধ্যেই বহু ষড়যন্ত্রের শিকার হতে হয়েছেন।

সবশেষ জেলা পরিষদের নির্বাচনে জেলাব্যাপি দলীয় সমর্থন থাকা সত্ত্বেও তিনি দলীয় মনোনয়ন পাননি বলে অভিযোগ করেন। এক্ষেত্রে অদৃশ্য এক শক্তি নেপথ্যে থেকে কাজ করেছে বলে তিনি উল্লেখ করেন।

নিজেকে একজন ব্যর্থ রাজনীতিবিদ উল্লেখ করে তিনি রাজনীতি দল ও দলের পদ থেকে গুটিয়ে রাখার ঘোষণা দেন।

জেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হতে না পারার কয়েক দিনপর কেন এমন সিদ্ধান্ত সাংবাদিকদের এমন প্রশ্নেরও উত্তর দেন আজাদুল ইসলাম আজাদ। বলেন, বয়স হয়েছে, তাছাড়া শারীরিকভাবেও বেশ অসুস্থ। তাই চিকিৎসার জন্যই নিজেকে গুটিয়ে রাখা।

বুধবারই তিনি দলীয় সভানেত্রী শেখ হাসিনার কাছে লিখিতভাবে তার এই সিদ্ধান্তের চিঠি পাঠিয়েছেন বলে সংবাদ সম্মেলনে উল্লেখ করেন।

(টুডে সংবাদ/উদয়া)

প্রতি মুহুর্তের খবর পেতে www.todaysangbad.com ভিজিট করুন, লাইক দিন এবং  শেয়ার করুন