শাবির ‘জেনেটিক ইঞ্জিনিয়ারিং’ বিভাগের যুগপূর্তি উৎসব

pran-220161130214700

নিউজ ডেস্ক : চ্যালেঞ্জ অ্যান্ড ইনোভেশন অব বায়োটেকনোলজিস্ট ইন বাংলাদেশ’ স্লোগানকে সামনে রেখে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ‘জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের (জিইবি)’ এক যুগপূর্তি উৎসব ও পুনর্মিলনী অনুষ্ঠান আগামীকাল বৃহস্পতিবার শুরু হচ্ছে।

তিন দিনব্যাপী এ আয়োজনে টাইটেল স্পন্সর হিসেবে থাকছে ‘ প্রাণ-আরএফএল’ গ্রুপ এবং মিডিয়া পার্টনার হিসেবে থাকছে দেশের শীর্ষ স্থানীয় অনলাইন নিউজ পোর্টাল জাগো নিউজ২৪.কম।

জমকালো আয়োজনের সমাপ্তি ঘটবে আগামী শনিবার। বুধবার আয়োজক কমিটির আহ্বায়ক ও জিইবি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. আব্দুল্লাহ আল মামুন সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, তিন দিনব্যাপী অনুষ্ঠানের প্রথম দিন ১ ডিসেম্বর থাকছে র্যালি, কেন্দ্রীয় মিলনায়তনে সায়েন্টিফিক সেশন, জব ফেয়ার,আলোচনা সভা, ২ ডিসেম্বর থাকছে সিলেট নগরীতে ট্রাক র্যালি, বিভাগের শিক্ষক-শিক্ষার্থীদের অংশগ্রহণে ক্রিকেট ম্যাচ ও কেন্দ্রীয় মিলনায়তনে সাংস্কৃতিক সন্ধ্যা এবং  তৃতীয় দিন ৩ ডিসেম্বর থাকছে বনভোজন এবং সন্ধ্যায় হ্যান্ডবল গ্রাউন্ডে এস আই টুটুল, ধ্রুবতারা ব্যান্ড এবং লুইপার অংশগ্রহণে উন্মোক্ত কনসার্ট।

SUST

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিজ্ঞান ও প্রযুক্তিমন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. ইলিয়াস উদ্দিন বিশ্বাস, জিইবি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. আবুল কালাম আজাদ, কিনোট স্পিকার হিসেবে থাকবেন বাংলাদেশ পরমাণু শক্তি নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের চেয়ারম্যান ড. নঈম চৌধুরী এবং জেনিথ ফার্মাসিউটিক্যালস লিমিটেডের এমডি ড. মো. বেলাল উদ্দিন আহমদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন শাবি উপাচার্য অধ্যাপক ড. আমিনুল হক ভূইয়া।

(টুডে সংবাদ/উদয়া)

প্রতি মুহুর্তের খবর পেতে www.todaysangbad.com ভিজিট করুন, লাইক দিন এবং  শেয়ার করুন