শাহরুখের সিনেমার টাইটেল খুঁজছেন সালমান

52

শিল্প বিনোদন: শাহরুখ-সালমান সর্ম্পক কখনো বৈরি, কখনো বন্ধুত্বসূলভ। টক টু দ্য বলিউড গোসিপে দুই খান যে ভাল বন্ধু হয়ে ওঠেন মাঝে মাঝে তা কিন্তু অজানা নয় কারোর। এবার নতুনভাবে আসছে তাদের সর্ম্পকের কেমিস্ট্রিটা। শাহরুখের সিনেমার নাম খুঁজছেন সালমান খান, অবাক হওয়ার কিছু নেই। সত্যিই সল্লু মিয়া বাদশা শাহরুখের নতুন সিনেমার নাম চেয়েছেন ভক্তদের কাছে।

বিষয়টা খুলে বলি, ইমতিয়াজ আলির পরিচালনায় আবারো একসঙ্গে কাজ করছেন শাহরুখ খান ও আনুস্কা শর্মা। আর এ সিনেমার মুক্তি দিন-তারিখও নির্ধারণ করা হয়ে গেছে। আগামী বছরের ১১ আগস্ট মুক্তি দেয়া হবে সিনেমাটি। তবে নাম এখনো ঠিক করেননি পরিচালক ইমতিয়াজ। ফার্স্টলুক হিসেবে প্রকাশিত একটি পোস্টার, গতকাল থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘুরছে যেটি।
পোস্টারসহ সালমান খান গতকাল তার ফেরিফাইড টুইটার আইডিতে ভক্তদের উদ্দেশ্যে লিখেন, শাহরুখের একটি সিনেমা আসছে। কিন্তু এই সিনেমার নাম আপনারা ঠিক করে দেন’। শেষ লাইনে অবশ্য আনুস্কা ও ইমতিয়াজ আলিকে ধন্যবাদ জানাতে ভুল করেননি সালমান।
তবে ফিল্মটির টাইটেল ঠিক করে দেয়ার বিষয়ে প্রথমেই আসছে শাহরুখের ‘ডিয়ার জিন্দেগী’ নায়িকা আলিয়া ভাটের নাম। আর এটা নিয়ে আলিয়াও বেশ উত্তেজিত। সালমানের সঙ্গে সঙ্গে আলিয়াও কয়েকটি টুইট বার্তা শাহরুখ, ইমতিয়াজ আলির উদ্দেশ্যে লিখে শুভ কামনা জানিয়েছেন।

(টুডে সংবাদ/মেহেদী)

প্রতি মুহুর্তের খবর পেতে www.todaysangbad.com