শুরু হতে যাচ্ছে টুকিটাকির ‘আর্টস এন্ড ক্রাফটস ফেস্ট’

48

লাইফস্টাইল ডেস্ক : ঘর সাজানোর পণ্য খুঁজছেন? ঘরে বসেই পেয়ে যাবেন প্রয়োজনীয় সব কিছু। আপনাদের জন্য অনলাইনে ঘর সাজানোর বিভিন্ন শৈল্পিক সামগ্রীর পসরা সাজিয়েছে অনলাইন হোম ডেকোর প্রতিষ্ঠান ‘টুকিটাকি’।

সম্প্রতি তারা একটি একটি উৎসবের আয়োজন করেছে যেখানে সরাসরি পণ্য দেখেই কিনতে পারবেন আপনি। এখানে পাবেন শিল্পীদের হাতে আঁকা চিত্রকর্ম, গহনা এবং অন্যান্য ঘর সাজানোর পণ্য। অপূর্ব এই জিনিসগুলো আপনার ঘরে যোগ করবে আভিজাত্য, অনন্য মাত্রা।

১২ জনেরও অধিক বাংলাদেশী মেধাবী চিত্রশিল্পীর আঁকা ছবি প্রদর্শিত হবে এখানে। চিত্রকর্মগুলোর ছবি দেখতে পাবেন টুকিটাকির ফেসবুক পেজে। কোনটি সম্পর্কে বিশেষ কিছু জানার থাকলে বা সরাসরি দেখতে চাইলে তাদেরকে জানাতে পারেন বিষয়টি।

বনসাই প্রেমীদের জন্য দারুণ সুযোগ রয়েছে এই উৎসবে। আমাদের মাঝে অনেকেই বনসাই ভালবাসেন, কিন্তু কেনেন না। কারণ তারা জানেন না কীভাবে এর সংরক্ষণ করতে হবে বা যত্ন নিতে হবে। টুকিটাকির সহযোগী বনসায়িস্ট রিজওয়ান উপস্থিত থাকবেন এখানে। বনসাই এর যত্ন নেওয়া থেকে শুরু করে যাবতীয় বিষয়ে এক ঘন্টার একটি শিক্ষণীয় আলোচনা করবেন তিনি। ৩০ প্রজাতির বনসাই এর দেখাও পাবেন এখানে। কর্মশালাটির ফি- ৩০০ টাকা।

অরিগামি শিখতে উৎসাহীরা এখানে পাবেন নতুন নতুন আইডিয়া। শেখার সুযোগ পাবেন স্বনামধন্য  অরিগামি শিল্পী রোহিনীর কাছ থেকে। এক ঘন্টার এই কর্মাশালাটির জন্য বুকিং করতে হবে আগেই। ফি- ৩০০ টাকা।

বাংলাদেশী লেখিকা শাজিয়া ওমর উপস্থিত থাকবেন এখানে। তার বই কিনে নিয়ে নিতে পারবেন তার সাক্ষর।

(টুডে সংবাদ/মেহেদী)

প্রতি মুহুর্তের খবর পেতে www.todaysangbad.com