হুমকির ভয়ে দেশে ফিরছেন না অপু

21

শিল্প বিনোদন‘কুইন’ খ্যাত ঢাকাই চিত্রনায়িকা অপু বিশ্বাস বেশ কিছু দিন ধরে চলচ্চিত্রাঙ্গন থেকে উধাও। চলচ্চিত্র সংশ্লিষ্টরা তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও ব্যর্থ হয়েছেন। এরপর অপুর বিয়ে, বাচ্চাসহ নানা গুঞ্জন উঠেছে চলচ্চিত্র পাড়ায়। এবার নির্মাতা জি সরকার এ নায়িকার খোঁজ দিয়েছেন। জি সরকার জানান, অপু ভারতে অবস্থান করছেন। অপুর সঙ্গে তার ফোনে কথাও হয়েছে। হুমকির ভয়ে দেশে আসছেন না তিনি।

জি সরকার পরিচালিত ‘লাভ-২০১৬’ সিনেমার কাজ বাকি রেখেই লাপাত্তা এ অভিনেত্রী। তার অংশের কাজ শেষ করলেই প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি দিতে পারবেন বলেও জানান এ নির্মাতা।

এ প্রসঙ্গে জি সরকার বলেন, ‘দুই-তিন দিনের কাজের আশায় বসে আছি। অপু গত মাসে আসবেন বলে আমাকে কথা দিয়েছিলেন। ফোনে তার সঙ্গে কথাও হয়েছে। তারপরও যোগাযোগ করতেছি। সামনা-সামনি তার সঙ্গে কথা বলতে- আগামী মাসে ভারত যাব।’

এত দিন কেন অপু মিডিয়ার অন্তরালে বা দেশের বাইরে রয়েছেন, এ বিষয় আপনাকে কিছু বলেছেন? এ প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘অপু এ বিষয়ে মুখ খুলছেন না। নিরাপত্তার কারণেই দেশে আসছেন না তিনি।’

জি সরকার আরো বলেন, ‘হয়তো তাকে কেউ হুমকি দিয়েছে। আমার কাছে মনে হয়েছে, হুমকির ভয়ে দেশে আসছেন না অপু।’ জি সরকার পরিচালিত ‘ভালোবাসা ২০১৬’ সিনেমার শুটিং ২০১৪ সালে শুরু হয়। এতে অপুর বিপরীতে অভিনয় করছেন শাকিব খান।

(টুডে সংবাদ/মেহেদী)

প্রতি মুহুর্তের খবর পেতে www.todaysangbad.com