১৯ বছর পর একসঙ্গে করিশ্মা-সালমান

20

শিল্প বিনোদন: তখনও মিলেনিয়াম আসেনি কিন্তু মিলেনিয়াম জেনারেশন বলিউডের চকচকে-ঝকঝকে মেকওভারে মুগ্ধ হয়ে রয়েছে। করিশ্মা-সালমান সেই যুগের কথা কি সহজে ভুলবেন এখন ত্রিশের কোঠা ছুঁইছুঁই দর্শকরা। শুধু তারাই বা কেন, এখন যারা বিশের কোঠার মাঝামাঝি, তাদের অনেকেরই কৈশোরের ক্রাশ ছিলেন করিশ্মা আর সালমান তো এখনো হাঙ্ক।

বলিউডে এই মুহূর্তে বড় খবর, আবার ১৯ বছর পরে জুটি বাঁধতে চলেছেন করিশ্মা ও সালমান। পরিচালক সাজিদ নাদিয়াদওয়ালার ছবি ‘জুড়ওয়া ২’-তে দেখা যাবে এই জুটিকে। এই ছবিতে নায়কের ভূমিকায় রয়েছেন বরুণ ধাবান ও নায়িকা জ্যাকলিন ফার্নান্ডেজ। কিন্তু প্রযোজকের মতে, করিশ্মা-সালমানের উপস্থিতি ছাড়া ৯০ দশকের সুপারহিট ছবির দ্বিতীয় ভার্সনটি জমবে না। তাই স্ক্রিপ্টটি এমনভাবেই লেখা হয়েছে যাতে করিশ্মা-সালমান জুটিকে যেন দেখা যায় ছবিতে।

এই বিষয়ে এখনো পর্যন্ত সালমানের মতামত জানা যায়নি কিন্তু একটি সর্বভারতীয় দৈনিকে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, করিশ্মা এই ছবি নিয়ে বেশ উৎসাহিত। ছবিতে তার অংশগ্রহণ ঠিক কতটা থাকবে সেই বিষয়ে এখনো স্পষ্টভাবে জানা না গেলেও তিনি যে ছবিটির বিষয়ে অত্যন্ত আগ্রহী সেটা তিনি ইতিমধ্যেই জানিয়েছেন পরিচালক ডেভিড।

এছাড়া করিশ্মা আরো বলেছেন যে ছবির নায়কের ভূমিকায় বরুণকে কাস্টিং করাতে তিনি খুশি কারণ তার মতে, বরুণকে ভালো মানাবে নায়কের চরিত্রে। এর পর সালমানের দিক থেকেও আনুষ্ঠানিক সম্মতি মিললে সোনায় সোহাগা হয়।

(টুডে সংবাদ/মেহেদী)

প্রতি মুহুর্তের খবর পেতে www.todaysangbad.com