মুন্সিগঞ্জে মুক্তিযোদ্ধা বীরপ্রতীকের ওপর হামলাকারীর শাস্তি দাবি

9

নিউজ ডেস্ক : মুন্সিগঞ্জের গজারিয়ার মধ্য ভাটেচরে বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম বীরপ্রতীকের ওপর হামলায় জড়িত ইয়াবা ব্যবসায়ীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছে মুক্তিযোদ্ধার সন্তানদের সংগঠন ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’।

মঙ্গলবার রাতে রাজধানীর শান্তিনগরে কেন্দ্রীয় কার্যালয়ে সংগঠনের সভাপতি মো. সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান শাহীনের পরিচালনায় অনুষ্ঠিত এক জরুরি সভায় নেতৃবৃন্দ মুক্তিযোদ্ধার ওপর এমন ন্যাক্কারজনক হামলার ঘটনায় তীব্র ক্ষোভ প্রকাশ করেন এবং জড়িতদের শাস্তির দাবি জানান।

সভায় নেতৃবৃন্দরা বলেন, যার বীরত্বে ও আত্মত্যাগে আমরা স্বাধীন বাংলাদেশ পেয়েছি, যেই হাত দিয়ে তিনি বীরত্বের সঙ্গে লড়াই করার স্বীকৃতিসরূপ মুক্তিযুদ্ধে তাকে বীরপ্রতীক উপাধী দেয়া হয়, স্বাধীন বাংলাদেশে আজ সেই হাত ও পা গুড়িয়ে দিয়েছে একদল দুর্বত্ত মাদক ব্যবসায়ী। এটা কোনভাবেই সহ্য করা হবে না।

তারা আরো বলেন, মাদক ইয়াবা ব্যবসায়ীদের হামলায় বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম বীরপ্রতীক এখন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। আমরা এই বীর মুক্তিযোদ্ধার সুচিকিৎসা ও ইয়াবা ব্যবসায়ীদের শাস্তি নিশ্চিত করতে মুক্তিযোদ্ধার সন্তানরা প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করি।

সংগঠনের প্রেসিডিয়াম সদস্য ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি ড. কাজী সাইফুদ্দীন, শহীদ সংসদ সদস্য নুরুল হক হাওলাদারের কন্যা জোবায়দা হক অজন্তা, সহ-সভাপতি ওমর ফারুক সাগর, মিজান রহামান, যুগ্ম সাধারণ সম্পাদক হারুন-অর রশিদ রনি, আব্দুল্লাহ-আল মামুন, আল-আমিন মৃদুল, আজহারুল ইসলাম অপু, সহ-সাংগঠনিক সম্পাদক নাজমা আক্তার, কোষাধ্যক্ষ ও দফতর সম্পাদক আহমাদ রাসেল, ঢাকা মহানগর সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রতন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আহ্বায়ক সদস্য সচিব ইমরান আহমেদ ও সদস্য সাইফুল ইসলাম বক্তৃতা রাখেন।

(টুডে সংবাদ/উদয়া)

প্রতি মুহুর্তের খবর পেতে www.todaysangbad.com ভিজিট করুন, লাইক দিন এবং  শেয়ার করুন